অপরাধ

সাভারের কাউন্দিয়ায় কিশোরী মেয়ে নিয়ে উধাওঃ ফাহাদ

  জাগোকন্ঠ ২ অক্টোবর ২০২২ , ৮:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানী মিরপুরেন নিকটবর্তী সাভার কাউন্দিয়া ইউনিয়নে ফাহাদ কিশোরী মেয়েকে নিয়ে উধাও। এঘটনায় এলাকায় চ্যঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সূত্রে জানা যায়, কাউন্দিয়া ইউনিয়নের পশ্চিম পাড়া ওবায়দুল হাজির ছোট ছেলে ফাহাদ (১৪) একই ইউনিয়নের মোঃ বিল্লাল এর অষ্টম শ্রেণীর স্কুল পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই প্রেক্ষিতে ফাহাদ গত (২৬ সেপ্টেম্বর) আনুমানিক সকাল ১১ টায় প্রতিভা কিন্ডারগার্টেন অষ্টম শ্রেণীর ছাত্রী মারিয়া আক্তার (১৪) কে নিয়ে উধাও হয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা বিল্লাল সাভার মডেল থানায় একটি লিখিত অপহরণ অভিযোগ করেন।
উক্ত ঘটনা বিল্লাল বলেন, (২৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১১টায় আমার মেয়ে স্কুলের কথা বলে বাসা থেকে বের হয়ে যায়, তার পরবর্তীতে স্কুল থেকে খবর আসে যে আমার মেয়ে স্কুলে যায়নি তখন আমরা এদিক-সেদিক খোঁজাখুঁজি করতে থাকি এক পর্যায়ে আমরা জানতে পারি যে কাউন্দিয়া ইউনিয়ন এর পশ্চিম পারা স্থানীয় বাসিন্দা ওবায়দুল হাজির ছোট ছেলে ফাহাদ এবং অজ্ঞাত আরো কয়েকজন আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়, তখন আমি এবং আমার পরিবারের বেশ কয়েকজন ওবায়দুল হাজির বাসায় বিষয়টি জানার জন্য যাই কিন্তু অতীব দুঃখের বিষয় ওবায়দুল হাজি এবং তার স্ত্রী আমাদের সম্পূর্ণ কথা না শুনে আমাদের সাথে অকথ্য ভাষায় গালাগাল এবং হুমকি প্রদান করেন। পরবর্তীতে উক্ত বিষয়টি কাউন্দিয়া ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে বিষয়টি আমি জানাই। তিনি আরো বলেন, সূত্রে জানতে পারি যে ওবায়দুল হাজী একসময়ের ধর্ষক মামলার আসামী ছিলেন এবং তারা সন্ত্রাসী প্রকৃতির লোক।
আমি সাভার মডেল থানায় লিখিত অভিযোগের পর,ওবায়দুল হাজীর আতঙ্কে দিন পার করছি। উল্লেখ্য থাকে যে ফাহাদ এবং মারিয়া আক্তার দুই জনই একই স্কুলের একই শ্রেণীতে পড়তেন।

আরও খবর: