দেশজুড়ে

লক্ষ্মীপুরে শোক থেকে শক্তি, শক্তি থেকে জাগরণ শীর্ষক সমাবেশ

  জাগোকন্ঠ ৩১ আগস্ট ২০২৩ , ১:৪৪ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
শোক থেকে শক্তি; শক্তি থেকে জাগরণ’ শীর্ষক সমাবেশ করেছে যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজিদ ভুঁইয়া এই আয়োজন করেন।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) জেলার মীরগঞ্জে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া। এ সময় বক্তব্য রাখেন- কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলম মাষ্টার, রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাকিল চৌধুরী। এতে যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা প্রতিক্রিয়াশীলদের হাতে ১৫ আগস্ট ও ২১ আগস্ট এর নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। একই সাথে এসব ঘটনায় শোকাভিভূত দলীয় নেতা-কর্মীদের শোক শক্তিতে পরিণত করে সন্ত্রাসমুক্ত দেশ গঠনে ভূমিকা রাখার আহবান জানানো হয়।
এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে দেশে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানিয়েছেন বক্তারা। একই সঙ্গে কেন্দ্রীয় যেকোন নির্দেশনা বাস্তবায়নে যুবলীগ প্রস্তুত রয়েছে বলে জানান বায়েজিদ ভূঁইয়া। এর মধ্য দিয়ে সংগঠনটির শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচি শেষ হয়েছে।

আরও খবর: