দেশজুড়ে

লক্ষ্মীপুর সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমান কে বিদায়ী সংবর্ধনা

  জাগোকন্ঠ ৩ জুলাই ২০২২ , ৩:৩৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমান কে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। ০৩ জুলাই (রোববার) দুপুরে শহরের বাগবাড়ি একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক নুরুল ইসলাম পাটওয়ারী।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ শরীফ হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন সমাজ কর্মী মো: মনোয়ার হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজ কার্যালয়ের সহকারী পরিচালক আবদুর রহমান, বিদায়ী অতিথি মুহাম্মদ মাহবুবুর রহমান, লক্ষ্মীপুর শিশু পরিবারের উপ-তত্ত্বাবাধয়ক আবদুল আজিজ মাহবুব, শহর সমাজ সেবা কর্মকর্তা টিটু চন্দ্র ধর, বোরহান উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

বক্তব্য রাখেন আবদুর নুর, রোমান খান, আবদুল কাদের, দুলালী চক্রবর্তী, সালাহ উদ্দিন ভূঁইয়া প্রমুখ। এসময় সমাজ সেবা অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, মুহাম্মদ মাহবুবুর রহমান কে লক্ষ্মীপুর সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা পদোন্নতি দিয়ে বদলী বরিশাল জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তার স্থলে সদর উপজেলায় মোহাম্মদ শরীফ হোসেন কে নিয়োগ প্রদান করা হয়।

আরও খবর: