বিনোদন

মালদ্বীপে কার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী?

  জাগোকন্ঠ ১৭ জুলাই ২০২২ , ১:২৬ অপরাহ্ণ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে নিয়মিত খবরের শিরোনামে থাকেন। কখনো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে, কখনো নতুন প্রেম কিংবা সিনেমার প্রসঙ্গে আলোচনার টেবিলে থাকে তার নাম। এবার মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে নেটিজেন ও গণমাধ্যমের নজরে আসলেন অভিনেত্রী।

সম্প্রতি স্বর্গীয় দেশ মালদ্বীপে গেছেন শ্রাবন্তী। নীল জলের সমুদ্র আর বিলাসবহুল রিসোর্টের সৌন্দর্যে অবগাহন করছেন তিনি। আর মুহূর্তগুলো ক্যামেরায় ধারণ করে ভক্তদের সঙ্গেও শেয়ার করছেন।

শ্রাবন্তীর মালদ্বীপ ভ্রমণ ইস্যুতে একটি প্রশ্ন উঠে আসছে বারংবার, কার সঙ্গে ঘুরতে গেছেন তিনি? যদিও অভিনেত্রী নিজে কোনো ইঙ্গিত দেননি। তবে ধারণা করা হচ্ছে, নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই ঘুরতে গেছেন তিনি।

তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে গেছেন শ্রাবন্তী। এরপর থেকে জড়িয়ে আছেন ব্যবসায়ী অভিরূপের সঙ্গে। তারা একই আবাসনের বাসিন্দা। গত বছরের আগস্টেও অভিরূপের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন শ্রাবন্তী। তখন অবশ্য অভিনেত্রীর ছেলে ঝিনুকি এবং তার প্রেমিকাও গিয়েছিলেন।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, অভিরূপ ছাড়া আজকাল কোথাও যান না শ্রাবন্তী। যেকোনো পার্টিতে প্রেমিককে সঙ্গে নিয়েই হাজির হন তিনি। আর দু’জনের পারিবারিক অনুষ্ঠানে তো কমন অতিথি তারা।

উল্লেখ্য, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তবে এক বছর যেতে না যেতেই ভাঙন ধরে তাদের সম্পর্কে। তাদের বিচ্ছেদ বিষয়ক মামলা আদালত পর্যন্ত গড়িয়েছে। তবে এখনো এর সুরাহা হয়নি বলে জানা যায়। এর মধ্যেই নতুন প্রেমে ডুবে আছেন অভিনেত্রী।

আরও খবর: