দেশজুড়ে

মানবতার যুব কল্যাণ পরিষদ (R.S) পরিচিতি ও অভিষেক

  জাগোকন্ঠ ২ জুলাই ২০২২ , ১০:২৪ পূর্বাহ্ণ

“আল্লাহ মহান একতাই শক্তি দান সদকায়ে মুক্তি “এ স্লোগানকে সামনে রেখে মানবতার কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠা হলো (R.S) মানবতার যুব কল্যাণ পরিষদ।

শুক্রবার (১লা জুলাই) বিদেশের মাটিতে বাহারাইন দেশটির রাজধানী মানামায় কুকমেল রেস্টুরেন্টে (R.S) মানবতার কল্যাণের একটি স্বেচ্ছাসেবী যুব সংগঠন গঠিত হয়।


পরিচিতি ও অভিষেক সভায় শওকত মোড়লের সভাপতিত্বে ও মোঃ রাজু শিকদারের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম এ হাশেম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন,বাহরাইন শাখার শ্রমিক লীগের সভাপতি ফারুক হোসেন চান মিয়া মুন্সী,বাংলাদেশ আঃলীগ বাহরাইন শাখার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া।

কমিটির পরিচিতি অভিষেক অনুষ্ঠানে মোঃরাজু শিকদার কে সভাপতি ও শওকত মোড়লকে সিনিয়র সহ-সভাপতি,ফরাদ হোসেনকে সহ-সভাপতি,সাইফুল,সাদ্দাম, সবুজ রকিসহ সাংগঠনিক সম্পাদক,হোসাইন আহম্মেদ (নয়ন) যুগ্ম-সাধারণ সম্পাদক,নাঈম হোসেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক,জয়নাল আবেদীন প্রচার সম্পাদক,নাহিদ হোসেন সাইফুল, ফরিদ গাজী সাইফুল সহ মোট ৫১জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।সেইসাথে কাতার-সৌদি, ব্রুনাই থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা যুক্ত হন।

গরীব-অসহায়,এতিম ও মসজিদ মাদ্রাসার উন্নয়নের কাজের জন্য (R.S) মানবতার যুব কল্যাণ পরিষদের নেতৃবৃন্দরা সর্বদা কাজ করে যাবে।

আরও খবর: