বিনোদন

ক্যারিয়ারের শুরুতে ভীতু মেয়ে ছিলাম: প্রিয়াঙ্কা

  জাগো কণ্ঠ ডেস্ক ২৭ মে ২০২৩ , ১:৩৫ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী  প্রিয়াঙ্কা চোপড়ার মতে, ক্যারিয়ারের শুরুর দিনগুলোতে তিনি একজন ভীতু প্রকৃতির মেয়ে ছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন তিনি।

নিজের সাহসী সিদ্ধান্তের জন্য বলিউডে বিখ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। তবে ক্যারিয়ারের শুরুর দিনগুলোতে দৃশ্যপট একেবারেই ভিন্ন ছিল। সব সময় ভয়ের মধ্যে থাকতেন তিনি। এছাড়াও তিনি অত্যন্ত আবেগপ্রবণ ছিলেন।

মাত্র ১৮ বছর বয়সে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় জয় লাভ করেন এই অভিনেত্রী। এরপর ২০০২ সালে তামিল সিনেমা ‘থামিজানে’ অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তার। ‘দ্য হিরো: লাভ স্টোরি অব এ স্পাই’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ২০০৩ সালে তিনি বলিউডে পা রাখেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘ক্যারিয়ারের শুরুর বছরগুলোতে তেমন কাউকে আমি চিনতাম না। বলিউডে যখন পা রাখি তখন আমার বয়স ২০ থেকে সামান্য বেশি। তখন সব সময় ভয়ে ভয়ে থাকতাম।’

তিনি আরও বলেন, ‘আমি তুচ্ছ ঘটনাতেই আবেগী হয়ে পড়তাম। নিজের আবেগ ধরে রাখতে পারতাম না।’

চলতি বছরের শুরুর দিকে এক সাক্ষাৎকারে, বলিউডে তাকে কোণঠাসা করে রাখার ব্যাপারে মুখ খুলে বির্তকের জন্ম দেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, ‘তাকে কোণঠাসা করে রাখা হয়েছে। তিনি তার পছন্দ মতো কাজ করার সুযোগ পাচ্ছেন না।’

তিনি আরও বলেছিলেন, ‘তিনি অন্য সবার মতো রাজনৈতিক কূটকৌশলে পারদর্শী না। তাই তিনি বলিউডে বিশেষ সুবিধা করতে পারছেন না।’

প্রিয়াঙ্কা অভিনীত প্রথম আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ ২০১৫ সালে মুক্তি পায়। এছাড়াও  ‘বেওয়াচ’, ‘ম্যাট্রিক্স’, ‘রেভোলিউশনস’ এবং ‘লাভ এগেইন’ এর মতো হলিউড সিনেমায় তিনি অভিনয় করেছেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার টেলিভিশন সিরিজ ‘সিটাডেল’ আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে।

আরও খবর: