বিনোদন

অভিনেত্রী ফারিয়া শাহরিনকে দেখে ‘আগুন আগুন’ বলে চিৎকার!

  জাগোকন্ঠ ২৯ জুলাই ২০২২ , ১২:৫৩ অপরাহ্ণ

সুদর্শনা অভিনেত্রী ফারিয়া শাহরিন। বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অন্তরা চরিত্রে অভিনয় করেন তিনি। এর মাধ্যমে বিপুল সংখ্যক দর্শকের কাছে তিনি এখন অন্তরা নামেই পরিচিত।

তবে দর্শকরা ফারিয়াকে আরও একটি উপমায় সম্বোধন করেন। সেটা হলো ‘আগুন’। মূলত ফারিয়ার নজরকাড়া রূপের জন্যই তাকে এই নামে ডাকেন ভক্তরা। অভিনেত্রী নিজেও এতে খুশি।

এতদিন তার ফেসবুকের কমেন্ট বক্সে দর্শকের এই ডাক শুনে আসছিলেন ফারিয়া শাহরিন। তবে শুক্রবার (২৯ জুলাই) ঘটল ব্যতিক্রম ঘটনা। শত শত দর্শক একযোগে চিৎকার করে তাকে ‘আগুন’ বলে ডেকেছে।

ঘটনাটি ঘটেছে ফ্যান্টাসি কিংডমে। এদিন সেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির হন ফারিয়া শাহরিন। উপস্থিত শত শত দর্শনার্থী তাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন। চিৎকার করে বলতে থাকেন- ‘আগুন আগুন…’।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর অন্তরা চরিত্রটি নোয়াখালীর ভাষায় কথা বলে। শুক্রবার ফ্যান্টাসি কিংডমে গিয়ে ফারিয়াও ভক্তদের সঙ্গে এই ভাষায় কথা বলেছেন। সেটা শুনে তাদের মধ্যে উল্লাসের পরিমাণ আরও বেড়ে যায়। মুহূর্তটির একটি ভিডিও শেয়ার করেছেন ফারিয়া শাহরিন। সঙ্গে লেখেন, ‘তোমাদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ’।

ফারিয়া শাহরিন অনেকদিন ধরেই শোবিজে কাজ করেন। তবে সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অভিনয় করেই। এ কথা অকপটে তিনিও স্বীকার করেন। তার ভাষ্য, “ব্যাচেলর পয়েন্ট’ আমাকে নতুন জীবন দিয়েছে, মানুষের ভালোবাসাকে উপভোগ করতে শিখিয়েছে। যে ভালোবাসা আমি নষ্ট করতে চাই না। আমি চাই সবাই আমাকে অন্তরা-ই ডাকুক।”