বিনোদন

অন্যরকম ঈদের খবর দিলেন অভিনেত্রী সামিরা খান মাহি

  জাগোকন্ঠ ৪ জুলাই ২০২২ , ১:৩০ অপরাহ্ণ

তরুণ অভিনেত্রী সামিরা খান মাহি এরইমধ্যে দর্শকের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। অল্প সময়ের ক্যারিয়ারে ভালোই চমক দেখিয়েছেন তিনি। সবশেষ গেল রোজার ঈদে তার অভিনীত ‘হাঙ্গর’ এবং ‘প্রয়োজন’ নাটক দুটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছে।

আসছে কোরবানির ঈদেও নাটকে নানান চমক নিয়ে আসছেন মাহি। এই ঈদে নিজের ক্যারিয়ারের সর্বাধিক ১০টি নাটক দর্শকদের উপহার দিতে যাচ্ছেন বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন তিনি। এসব নাটকের একেকটায় একেক চরিত্রে দেখা যাবে তাকে। এরজন্য নিজেকে ভেঙে নতুন করে গড়েছেন বলেও জানান অভিনেত্রী।

ঈদের যে নাটকগুলোতে সামিরা খান মাহি অভিনয় করেছেন সেগুলো হলো-মইদুল মাহিন পরিচালিত ‘মন বলে তুমি ফিরবে’, যেখানে ফারহানের বিপরীতে অভিনয় অভিনয় করেছেন মাহি। মাইদুল রাকিব পরিচালিত ‘সি ইজ কিং’, যাতে মাহি অভিনয় করেছেন জোভানের সঙ্গে। মাবরুর রশীদ বান্নার ‘মানুষ টোকাই’-এ তাকে দেখা যাবে জোভানের বিপরীতে। একই অভিনেতার সঙ্গে রাফাত মজুমদার রিংকুর ‘লগ ইন লগ আউট’ নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী।

এ ছাড়া ইমরাউল রাফাতের ‘আমি বিয়ে করতে চাই’, মাহমুদ দিদারের ‘বউ’, সৈকত সালাউদ্দিন জাকীর ‘ক্লান্তি’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘চিরকুমার সংঘ’, বান্নার ‘সাইড কারেক্টার’, মাইদুল রাকিবের ‘গ্যাং স্টারের বিয়ে’ এবং মেহেদী হাসান হৃদয় পরিচালিত একটি নাটকেও দেখা যাবে মাহিকে। এর বাইরে দুটি শর্টফিল্মেও দেখা যাবে তাকে।

মাহি বলেন, ‘আসলে এক ঈদে এতগুলো নাটকে কাজ করব কী না শুরুতে বুঝতে পারছিলাম না। পরে করেছি। অনেক আগ্রহ আর ভালোবাসা নিয়ে কাজগুলো করেছি। তবে আরেকটু পরিকল্পনা করে করতে পারলে আরও প্রশান্তি লাগতো।’

তিনি আরও যোগ করেন, ‘এই নাটকগুলোর প্রত্যেকটার গল্পই কিন্তু আলাদা। কোনোটায় আমি মিষ্টি একটা মেয়ে, কোথাও সাইকো, কোথাও বউ, কোথাও বা সাহিত্য বা অন্য কিছু ধরনের গল্প। যেখানে যে চরিত্রই করেছি চেষ্টা করেছি নিজেকে ফুটিয়ে তুলতে। আশা করি দর্শক উপভোগ করবেন।’

আরও খবর: