রাজধানী

সাভারে সাংবাদিকের ওপর হামলা, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

  জাগোকন্ঠ ১৮ আগস্ট ২০২২ , ১১:০৯ পূর্বাহ্ণ

সাভারে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ পাভেল আহমেদকে (৪০) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে ভোরে সাভার পৌরসভার শাহীবাগ এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পাভেল ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার পুকুরপাড় গ্রামের হেফজু মিয়ার ছেলে ও সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি এর আগেও স্থানীয় সাংবাদিকের ওপর হামলা চালান বলে জানা গেছে।

সাংবাদিক সোহেল রানা দৈনিক তৃতীয়মাত্রা পত্রিকার সাভার প্রতিনিধি। বর্তমানে তিনি গুরুতর আহত অবস্থায় সাভার এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, সাংবাদিক সোহেলের ওপর হামলার ঘটনায় করা মামলার তদন্তে পাভেলের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। পাভেল মামলার অজ্ঞাত আসামি ছিলেন। হামলার ঘটনায় সাংবাদিকের মামার দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, মামলার দুই আসামি আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীম ও মহসিন বাবু আদালত থেকে জামিন নিয়েছেন। তিনি বলেন, হামলার ঘটনায় প্রকৃতপক্ষে যারা জড়িত, তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি।

প্রসঙ্গত, রোববার (১৪ আগস্ট) দুপুর দেড়টার দিকে সাভার উপজেলা চত্বরে সাংবাদিক সোহেলের ওপর হামলা হয়। এ সময় সোহেলকে বেধড়ক মারধর করে হামলাকারীরা। এ ঘটনায় সোহেলের মামা আশরাফুল ইসলাম বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০ জনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন।

আরও খবর: