দেশজুড়ে

নড়াইলের জঙ্গলগ্রাম মসজিদের ইমামের বসতঘরে আগুন

  জাগোকন্ঠ ১ ডিসেম্বর ২০২৩ , ২:৫৬ অপরাহ্ণ

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধি:

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের জঙ্গলগ্রাম পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ শহিদুল ইসলামের বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। এ সময় মাওলানা শহিদুল ইসলামসহ তার পরিবারের কেউ ঘরে ছিলেন না। গত তিনদিন আগে মাওলানা শহিদুল ইসলাম গ্রামের বাড়ি খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামে বেড়াতে যান।

আগুনে দেড় ভরি স্বর্ণালংকার, আসবাবপত্র, বইখাতা, বিছানাসহ টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদের পাশে পরিবারসহ  ইমামের  থাকার জন্য বসত ঘরটি করে দেয়া হয়েছে।

মসজিদ কমিটির সভাপতি আমির হোসেনসহ সদস্যদের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ইমামের থাকার ঘরে আগুন দিয়েছে। এর আগে সিঁদ কেটে ঘরে ঢুকে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় দুর্বৃত্তরা। ইমামের জন্য যে জমিতে বসতঘর করা হয়েছে, তার পাশেই প্রতিপক্ষের জমি রয়েছে। ইমামের বসতঘরের বাথরুম নিয়ে প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে এই ঘরে আগুন দিয়েছে বলে অভিযোগ করেন মসজিদ কমিটির লোকজন। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় থানায় অভিযোগ করবেন বলে জানান ক্ষতিগ্রস্থরা।

আরও খবর: