দেশজুড়ে

দেওয়ানগঞ্জে ছাত্রদল ও যুবদল নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

  জাগোকন্ঠ ২৬ সেপ্টেম্বর ২০২৪ , ৭:৪৩ অপরাহ্ণ

নূর ই ইলাহী দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি :

জামালপুরের দেওয়ানগঞ্জ হাতিভাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক লিটন ও যুবদলের সাংগঠনিক দুলাল হোসেন দুলা ওপর আওয়ামী লীগের চেয়ারম্যান কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবদল।

গতকাল বিকেলে ইউনিয়ন বিএনপির অফিসে যুবদল ও বিএনপির যৌথ উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা হাতিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে অনতিবিলম্বে অপসারণ ও হামলাকারীদে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি করেন।

হাতিভাঙ্গা ইউনিয়ন যুবদলের সভাপতি মদু মিয়ার সভাপতিত্বে হাতিভাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নুর আলমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন— সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সুরুজ্জামন, কৃষক দলের সভাপতি অফিল মেম্বার, যুবদলের দৌলত হোসেন দুলা,আইয়ুব মেম্বার, যুবদলের সহ সভাপতি নুরে আলম সিদ্দিকী, যুবদলের সহ সভাপতি রাশেদুজ্জামান রিচার্ড, যুবদলের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম,বিএনপির সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিভাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. তাজুল ইসলাম চৌধুরী। বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল বের করে। মিছিলটি কাঠারবিল বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

আরও খবর: