দেশজুড়ে

কালীগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন

  জাগোকন্ঠ ১৬ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৬ অপরাহ্ণ

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক সাদা কবুতর ও বেলুন উড়িয়ে, কুচকাওয়াজ এবং ডিসপ্লের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আজিজুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ।

সূর্যোদয়ের পর উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বাধীনতা স্তম্ভ ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা প্রদান করা হয় এবং বিকেলে উপজেলা প্রশাসন ও সুশীল সমাজের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন‍্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া, এএসপি সার্কেল উখিং মে, পৌর মেয়র এস.এম রবীন হোসেন, ভাইস চেয়ারম্যান মাকসুদ-উল-আলম খান, অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাতাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় গণমাধ্যমকর্মী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থী।

আরও খবর: