বিনোদন

হার্ট অ্যাটাক করে হাসপাতালে ‘মীরাক্কেল’ খ্যাত জামিল

  জাগোকন্ঠ ১৫ জুলাই ২০২২ , ৯:২৯ পূর্বাহ্ণ

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও অভিনেতা জামিল হোসেন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে তার চিকিৎসা চলছে। জানা গেছে, তিনি হার্ট অ্যাটাক করেছেন।

জামিলের অসুস্থতার খবর নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের কার্যকরী পরিষদের সদস্য ও অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। তিনি সহকর্মীর দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

ফেসবুকে জামিলের একটি ছোট্ট ভিডিও বার্তা শেয়ার করে ঊর্মিলা লিখেছেন, ‘ডাক্তার নিশ্চিত করেছেন, জামিল ভাইয়ের হার্ট অ্যাটাক হয়েছে। তবে তিনি আগের থেকে কিছুটা ভালো আছেন। বাকি চিকিৎসা চালু আছে। সবাই তার জন্য দোয়া করবেন।’

ওই ভিডিওতে জামিল নিজেও দোয়া চেয়েছেন। বললেন, ‘ভালো আছি। সবাই দোয়া করবেন।’

জানা গেছে, গত কয়েকদিন ধরে অসুস্থ জামিল। বৃহস্পতিবার (১৪ জুলাই) তার অবস্থার অবনতি হয়। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

উল্লেখ্য, জামিলের বাড়ি নোয়াখালীতে। কলকাতার তুমুল জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডি শো ‘মীরাক্কেল’-এর ষষ্ঠ সিজনে অংশ নিয়েছিলেন তিনি। সেখানে তার হাস্যরসে ভরা পারফর্মেন্স দারুণ জনপ্রিয়তা পায়। দেশে ফিরে জামিল অভিনয় জগতে পা রাখেন।

ইতোমধ্যে নাট্যাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন জামিল। প্রতিনিয়ত তাকে একক ও ধারাবাহিক নাটকে দেখা যায়। বর্তমানে তিনি অভিনয়শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক।