গণমাধ্যম

শহীদদের স্মরণে ‘পিআইবি’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

  জাগোকন্ঠ ২৬ আগস্ট ২০২২ , ৪:২৬ পূর্বাহ্ণ

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্টের সব শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) পিআইবির সেমিনার কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপ্রধান হিসেবে উপস্থিত ছিলেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ।

সভাপ্রধানের বক্তৃতায় তিনি ১৫ আগস্টের হত্যাকাণ্ডের নেপথ্যে যারা কাজ করেছে তাদের খুঁজে বের করতে তদন্ত কমিশন গঠনের কথা বলেন। আগস্টের ঘটনায় যারা কুশীলব তাদের মুখোশ উন্মোচনের জন্য তিনি তদন্ত কমিশন গঠনের উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে পিআইবির পরিচালক (প্রশাসন) মোহাম্মদ আফরাজুর রহমান, উপ-পরিচালক (প্রশাসন) মো. জাকির হোসেন, প্রশিক্ষণ বিভাগের সিনিয়র প্রশিক্ষক শেখ মজলিশ ফুয়াদ, অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক পংকজ কর্মকার, গবেষণা ও তথ্য সংরক্ষণ বিভাগের গবেষণা বিশেষজ্ঞ ড. কামরুল হক, সিনিয়র রিসার্চ অফিসার মোহাম্মদ মনিরুল ইসলাম কবীর, ফিচার বিভাগের সহকারী সম্পাদক মো. মিজানুর রহমান ও শাহেলা আক্তার, প্রকাশনা কর্মকর্তা সরদার মো. রেজাউল করিম,প্রকাশনা বিভাগের সহকারী সম্পাদক দুলাল কৃষ্ণ আচার্যসহ সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আরও খবর: