বিনোদন

লাস্যময়ী রুপে অরুনিতার সঙ্গে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলেন পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

  জাগো কণ্ঠ ডেস্ক ২০ সেপ্টেম্বর ২০২২ , ৪:২১ পূর্বাহ্ণ

অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল ১২। অনেক সংগীত বিশেষজ্ঞদের মতে এই সংগীতের সেরা মঞ্চ যেখানে শিল্পীদের জন্ম হয়।

এইবার ইন্ডিয়ান আইডল ১২-ই দিল দুই স্পেশাল স্টার, তারা হলেন এই সিজনের প্রতিযোগী অরুনিতা ও পবনদ্বীপ। এই সিজনের প্রতিযোগিতারি প্রথম,

থেকেই দর্শকদের জন্য সুন্দর সুন্দর গান গেয়ে তাঁদের মন জয় করেছেন। কিন্তু সেদিনের সবচেয়ে নজরকাড়া দুই প্রতিযোগী হলো পবনদ্বীপ ও অরুনিতা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে তাঁদের দুজনের রোমান্টিক মুহূর্ত তৈরি হয়েছে বারবার। ভক্তরা সাধ করে এই জুটিকে নাম দিয়েছেন অরুদ্বীপ, যা এক ট্রেন্ডিং হ্যাশট্যাগে পরিণত হয়েছিল। অরুনিতা-পবনদ্বীপ জুটির গান শুধু এদেশীয়দের মধ্যেই নয়, বিদেশিদের মধ্যেও বেশ জনপ্রিয়। শোতে থাকাকালীন পবনদ্বীপ এবং অরুনিতার দারুন রসায়ন দর্শকদের সামনে উঠে এসেছিল। এমনকি তাদের দুজনের সম্পর্ক নিয়েও চলেছিল জোর গুঞ্জন। প্রথমেই অরুনিতা এবং পবনদ্বীপ জানিয়েছিলেন তাঁরা কেবল একে অপরের ভালো বন্ধু। তবে শো শেষ হয়ে যাওয়ার পরেও তাদের রসায়নে এতোটুকু ঘাটতি পড়েনি। বড়ং দিন প্রতিদিন বেড়েই চলেছে। ইন্ডিয়ান আইডল শো শেষ হয়ে গেলেও বেশিরভাগ সময়ই একসাথে দেখা যায় পবনদ্বীপ অরুনিতাকে।

সম্প্রতি কিছুদিন আগেই শেষ হলো সুপারস্টার সিঙ্গার সিজন-২। আর সেখানেও ক্যাপ্টেনের স্থানে ছিলেন অরুনিতা এবং পবনদ্বীপ। তবে তাঁরা অনেকবার একথা বলেছেন যে তাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই কিন্তু একথা মানতে নারাজ হয় তার ভক্তরা। বেশিরভাগ সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাদের নিয়ে বিভিন্ন ভিডিও। সম্প্রতি সুপারস্টার সিঙ্গার শুরু হওয়ার আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেল পবনদ্বীপের সাথে শাড়ি পড়ে মন চেয়ে নাচ করছে অরুনিতা। ভিডিও শুরু হতে অরুনিতার পবনদ্বীপের একটি অসাধারণ ডুয়েট গান শোনা গেল। প্রথমেই গান শুরু করতে দেখা গেল পবনদ্বীপকে। কিশোর কুমার এবং লতা মঙ্গেশকরের গাওয়া “কেয়া এহি পেয়ার হে” গানটি একসাথে গাড়িতে দেখা গেল অরুদ্বীপ জুটিকে।

অরুনিতা আর পবনদ্বীপের গানের গলা নিয়ে তো আর কিছু বলারই নেই। প্রথম থেকেই তাদের গানের গলা সকলের মন ছুঁয়ে এসেছে। এই ভিডিওটি ভাইরাল হয়েছিল ঠিক ইন্ডিয়ান আইডলের শেষ হওয়ার কিছু মাস পরেই। পবনদ্বীপ আর অরুনিতাকে এখন কে না চেনে! ইন্ডিয়ান আইডল শুরু থেকে শেষ অব্দি এই জুটিকে নিয়ে সবসময় চর্চায় ছিল। গানের দুনিয়া বোধ হয় এখন অরুনিতা আর পবনদ্বীপকে ছাড়া পুরোই শূন্য। তবে ভিডিওতে দেখানো অরুনিতা আর পবনদ্বীপের এই নাচের দৃশ্য পুরোটাই সাজানো। কারণ ভক্তরা এরকম মাঝেমধ্যেই এই জুটিকে নিয়ে ভিডিও বানিয়ে থাকেন। তবে ভক্তদের ইচ্ছা অরুনিতা যদি একবার শাড়ি পড়ে পবনদ্বীপের সাথে এটি পারফরমেন্স করে তাহলে খুবই ভালো হবে। বর্তমানে এই ভিডিওটি ইউটিউবে Crazytalk tik নামের একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। ১.৩ মিলিয়ান মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন ৭.৪ হাজার মানুষ। সাথে অনেকেই ভিডিওটিতে কমেন্টও করেছেন।

আরও খবর: