বিনোদন

মায়ের প্রিয় নায়কের সঙ্গে চিত্রনায়ক সিয়াম

  জাগোকন্ঠ ৪ আগস্ট ২০২২ , ৮:৫১ পূর্বাহ্ণ

প্রতিনিয়ত নিজেকে বিস্তৃত পরিসরে মেলে ধরছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। আত্মপ্রকাশের পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকতা ধরে রেখেছেন। যার ফলে ঢালিউডে নতুন ভরসার নাম হয়ে উঠেছেন তিনি।

দেশের গণ্ডি ছাড়িয়ে সিয়াম এখন ভারতেও কাজ করছেন। ‘ইন দ্য রিং’ নামের একটি আন্তর্জাতিক সিনেমায় যুক্ত হয়েছেন কয়েক মাস আগে। যেখানে তার সঙ্গে থাকছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরি ও আলোচিত তরুণ অভিনেত্রী মিথিলা পালকার।

এরপর কলকাতার একটি সিনেমায় যুক্ত হন সিয়াম। নাম অবশ্য চূড়ান্ত হয়নি এখনো। তবে সিনেমাটির শুটিংয়ের জন্য এরইমধ্যে কলকাতায় পৌঁছে গেছেন অভিনেতা। ‘সিটি অব জয়’-এ গিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।

নতুন এই সিনেমায় সিয়াম পর্দা ভাগাভাগি করবেন টলিউডের কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে। এছাড়াও থাকছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী, আয়ুষী তালুকদার প্রমুখ। কলকাতায় গিয়েই তাদের সঙ্গে সাক্ষাৎ হয়েছে সিয়ামের। একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে ছবি শেয়ার করেছেন অন্তর্জালে।

প্রসেনজিতের সঙ্গে ছবি শেয়ার করে সিয়াম বললেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটল তার সাথে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে একই ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সাথে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তির সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা গেছে, সায়ন্তন ঘোষালের পরিচালনায় সিনেমাটির গল্প এগোবে দুই প্রজন্মের দুই জুটিকে ঘিরে। প্রসেনজিৎ থাকবেন একজন ব্যবসায়ীর ভূমিকায়। তার স্ত্রী হিসেবে দেখা যাবে শ্রাবন্তীকে। আর প্রসেনজিতের অফিসে কাজ করবেন আয়ুষী। সিয়ামের সঙ্গে তারই রসায়ন দেখা যাবে।

আরও খবর: