দেশজুড়ে

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ খেলার ফাইনাল অনুষ্ঠিত

  জাগোকন্ঠ ২৬ জুলাই ২০২২ , ৪:৩৮ অপরাহ্ণ

২৬শে জুলাই বিকালে ফরিদগঞ্জ এ আর পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ খেলার ফাইনাল অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গিয়াস কবিরের উপস্থানায়, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর৪ (ফরিদগঞ্জ) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রখ্যাত সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান। তিনি বলেন, জাতীর পিতা ফুটবল ভালোবাসতেন এবং খেলতেন। খেলাধুলার পাশাপাশি আমাদের সুস্থ্য সাংস্কৃতিক মননের বিকাশ ঘটাতে হবে। আমাদের সন্তানদের খেলাধুলার মাধ্যমে শারীরিক বিকাশ ঘটাতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।


বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনসার্চ মোহাম্মদ শহিদ হেসেন। প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান। প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বিল্লাল হোসেন।

ফাইনাল খেলায় উত্তর কৃষ্ণপুর ও ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক ও শাশিয়াখালী ও পূর্ব হাসাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহন করে। আজকের খেলায় ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়’কে এক শুন্য গোলে পরাজিত করে কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিরোপা জয় লাভ করে। খেলায় চ্যাম্পিয়ন ও রানাস আপ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার। উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন। যুগ্ন আহবায়ক হেলাল আহমেদ। ১০নং ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন। ১১নং ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ। জি এম তাবাসসুম, বাহার। পৌর ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ ও মনজুরুল আলম হিরন প্রমুখ।

আরও খবর: