অর্থনীতি

নির্বাচিত সব অফার এখন বিকাশ অ্যাপের ‘মাই অফার’ আইকনে

  জাগো কণ্ঠ ডেস্ক ১৪ সেপ্টেম্বর ২০২২ , ৪:৫৫ পূর্বাহ্ণ

গ্রাহকদের জন্য নির্বাচিত সব অফারগুলো এক জায়গায় খুঁজে পেতে বিকাশ অ্যাপে যুক্ত হয়েছে ‘মাই অফার’ আইকন। এই আইকন থেকেই পছন্দের অফারে ট্যাপ করে সরাসরি অফারটি গ্রহণ করার সুযোগ থাকায় আকর্ষণীয় অফারগুলো এখন থেকে আর মিস হবে না, উপভোগ করা যাবে স্বাচ্ছন্দ্যে।

অ্যাপের হোম স্ক্রিনের ‘মাই বিকাশ’ অংশের নতুন এই আইকনে ট্যাপ করার পর গ্রাহক তার জন্য দেওয়া আকর্ষণীয় অফারগুলোর লিস্ট দেখতে পারবেন। লিস্টে প্রতিটি অফারের বিস্তারিত এবং মেয়াদ শেষ হবার তারিখ দেওয়া থাকবে। অফারগুলোর পাশে থাকা ‘গেট অফার’ বাটনে ট্যাপ করেই সরাসরি চলে যাওয়া যাবে পরবর্তী ধাপগুলোতে। ফলে অল্প কয়েক ধাপেই গ্রাহকদের জন্য পছন্দের অফারগুলো নেওয়ার সুযোগ তৈরি এবং সময় সাশ্রয় হবে।

গ্রাহক চাইলে তার মোবাইল থেকে https://bka.sh/fbmyomyo -এই লিংকে ক্লিক করে সরাসরি যেতে পারেন বিকাশ অ্যাপের ‘মাই অফার’ আইকনে।

গ্রাহকদের দৈনন্দিন লেনদেনে আরো স্বাচ্ছন্দ্য এনে দিয়ে একটি পূর্ণাঙ্গ লাইফস্টাইল অ্যাপে পরিণত হচ্ছে বিকাশ। সে লক্ষ্যে প্রতিনিয়ত নতুন নতুন সেবা ও ফিচার যুক্ত হচ্ছে বিকাশ অ্যাপে। গ্রাহকদের জন্য বিকাশ অ্যাপ ব্যবহার আরো আকর্ষণীয় এবং সময় ও খরচ সাশ্রয়ী করতেই নতুন এই সংযোজন।

আরও খবর: