দেশজুড়ে

দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী উদযাপন

  জাগোকন্ঠ ১৭ ডিসেম্বর ২০২৩ , ১২:৫৮ অপরাহ্ণ

দেওয়ানগঞ্জ জামালপুর প্রতিনিধি :
জামালপুরের দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে।
১৯৪৯ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত । ৭৫ বছর ধরে লাখো শিক্ষার্থীদে মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে আসছে ।
গতকাল প্লাটিনাম জয়ন্তী অনুষ্ঠানে বর্তমান ও সাবেক শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বিদ্যালয় নিয়ে নানা স্মৃতিচারণ করেন । সাথে সকলেই ধন্যবাদ জ্ঞাপন করেন স্কুলের প্রতিষ্ঠাতা বৃন্দদের প্রতি।
অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আয়শাহ আয়য়ানা সহ অন্যান্য শ্রেণীর শিক্ষার্থীরা আনন্দের সাথে বলে, আমাদের বিদ্যালয়টি উপজেলার সুনামধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান । তাই আমরা আমাদের বিদ্যালয় নিয়ে গর্বিত । আরো বলে আমরা আগামীতে শতবর্ষ পালন করবো আরো জমকালো আয়োজনের মধ্য দিয়ে ।
সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল জলিল বলেন,১৮ বছর বিদ্যালয়টিতে কর্মজীবন ছিলো। ।আজ বিদ্যালটির শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অবকাঠামোর অনেক উন্নয়ন হয়েছে । অনুষ্ঠান দেখে খুব ভালো লাগছে ।
প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলোতে আনন্দ র‍্যালি করা হয়েছে । সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর সমাপ্ত ঘোষনা করা হয় । সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করে। ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাকদের মাঝে আনন্দ উল্লাস দেখা যায়।

আরও খবর: