অপরাধ

দেওয়ানগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ১৯ জুয়ারি আটক

  জাগোকন্ঠ ১৫ এপ্রিল ২০২৪ , ১০:০৫ পূর্বাহ্ণ

দেওয়ানগঞ্জ প্রতিনিধি :

জামালপুরের দেওয়ানগঞ্জ থানাধীন ডাংধরা ইউনিয়নের কদমতলী এলাকায় অভিযান চালিয়ে ১২ জন ও চর বাহাদুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৭ জন জুয়ারি গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ ২। গত রবিবার পৃথক অভিযানে দেওয়ানগঞ্জ থানাধীন কদম তলী ও চর বাহাদুরাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, কদম তলী এলাকায় বৈশাখী মেলা থেকে ১৪ জন জুয়ারিকে আটক করা হয়।

তারা হলেন- ১: মো. রফিকুল ইসলাম (৪৫), ২: নুরুল ইসলাম (৫০), ৩: রুবেল মিয়া (২০), ৪: হাসান মিয়া (৩৫), ৫: শফিকুল ইসলাম(৩৩), ৬:লাল মিয়া (৩৫), ৭: মাহাবুল (৪০), ৮: লাল মিয়া (৫৫) ৯: বাদল হোসেন (৬০), ১০: মুছা আলী (৪০), ১১: ময়জ উদ্দিন (৬০), ১২: বদিউজ্জামান (৪৫)
অপরদিকে চর বাহাদুরাবাদ থেকে আটক কৃতরা হলো :
১: মো. সামিউল হক(৩৩) ২: বাদশা (৪৫) ৩:সুমন মিয়া (৩৫) ৪: তাজিল মিয়া (৩২) ৫: লাল মিয়া (৪৫) ৬: রাশেদুল ইসলাম (৩৫) ৭: মো. রবিউল ইসলাম (২৪)

দেওয়ানগঞ্জ ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর ইশতিয়াক জানান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) ও অফিসার ইনচার্জ (ডিবি) ২ স্যারের নির্দেশনায় আমাদের টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল দুপুরে কদম তলী থেকে ১২ জন ও রাতে চর বাহাদুরাবাদ থেকে ৭ জন জুয়ারিকে আটক করি। পরে দেওয়ানগঞ্জ থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।জুয়ারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর: