দেশজুড়ে

ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা

  জাগোকন্ঠ ১৪ মে ২০২৪ , ৩:৫৯ অপরাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি:

 

‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই, কোনো শক্তি নেই।’ রোববার (১২ মে) বিকেলে শরীয়তপুরের জাজিরা উপজেলার টিঅ্যান্ডটি মোড় এলাকায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজির নির্বাচনী সভায় এমন বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারি। তার এ বক্তব্য এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তার দেওয়া বক্তব্যের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিও রুবেল বেপারিকে বলতে শোনা যায়, ‘আমরা কোনো সন্ত্রাসীকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানাতে পারিনা। কেননা এই উপজেলা পরিষদ খুবই গুরুত্বপূর্ণ। আমরা সব সময় রাজনীতির নামে ব্যবসা করি। আর নির্বাচনে প্রতিনিধি হয়ে রাজনীতিকে ব্যবসায় পরিণত করতে চাই। তাই সেইসব লোকের থেকে আগামী নির্বাচনে দূরে থাকতে হবে। ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, কোনো শক্তি নেই।’ ছাত্রলীগ নেতা রুবেলের এমন কর্মকাণ্ড এই প্রথম নয়। আগেও বিতর্কিত কর্মকাণ্ডে তিনি সমালোচিত হন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারির নেতৃত্বে গত বছরের ১৩ ফেব্রুয়ারি জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওষুধ ও আসবাবপত্রের জন্য আহ্বান করা দরপত্রের বাক্স ভেঙে ফেলা হয়। পরে দরপত্রগুলো ছিনিয়েও নেন বলে অভিযোগ ওঠে। এছাড়াও তিনি একই বছরের ৩০ মে শরীয়তপুরে আলোচিত পদ্মা সেতু দক্ষিণ থানায় ৭২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সঙ্গে একত্রিত হয়ে আসামিদের মারধর করেন বলে অভিযোগ পাওয়া যায়।

এ বিষয়ে বক্তব্যের জন্য জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারির মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি। এমনকি তার হোয়াটসঅ্যাপে বার্তা পাঠানো হলেও তিনি কোনো উত্তর দেননি।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর বলেন, ছাত্রলীগ ক্যাডাল পালে না,আর ছাত্রলীগে কোন সন্ত্রাসের জায়গা নেই। জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল যাদি এরকম কথা বলে থাকে তাহলে তার ব্যক্তিগত ব্যপার। এবিষয় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর: