দেশজুড়ে

কেঁদে ভোট চাইলেন আ.লীগ প্রার্থী হ্যাপী

  জাগো কণ্ঠ ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০২২ , ২:৪৬ পূর্বাহ্ণ

আগামী ১৭ অক্টোবর পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপীর পক্ষে এক জোট হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন সদর উপজেলার ভোটাররা। 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত এক এক মতবিনিময় সভায় ভোটাররা এ কথা বলেন।

মতবিনিময় সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য দেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় উপস্থিত ভোটাররা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকেই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে নিয়েছে। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে সবাই এক যোগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দেবো।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী ভোট চাওয়ার সময় কেঁদে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিশ্বাস ও আস্থা রেখে আমাকে এ মনোনয়ন দিয়েছেন, তা ভোটারদের সঙ্গে নিয়ে বাস্তবায়ন করতে চাই। আমার ভাই শহীদ ওমর ফারুক নিজের তাজা রক্ত দিয়ে দেশের স্বাধীনতা এনেছে। আমিও রক্ত দিয়ে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া দায়িত্ব পালন করব। সমাজে নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠা করার জন্য কাজ করব।

আরও খবর: