বিনোদন

আমি আর আলিয়া অনেক সন্তান চাই: রণবীর কাপুর

  জাগোকন্ঠ ৯ জুলাই ২০২২ , ১১:৫৮ পূর্বাহ্ণ

দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর গত এপ্রিলে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়ে এবং সংসার জীবন নিয়ে আলোচনার অন্ত নেই। এর মধ্যেই সুখবর দেন দম্পতি। জানালেন, তাদের ঘর আলো করে আসতে চলেছে সন্তান।

এদিকে অনেকে আলিয়া ভাটের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে প্রশ্ন তুলছেন। তাদের দাবি, নতুন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর মুক্তি উপলক্ষে প্রচারণার কৌশল হিসেবেই এ সিদ্ধান্ত নিয়েছেন তারা। কিন্তু এটাকে একদমই উড়িয়ে দিয়েছেন রণবীর। তার মতে, সন্তান গ্রহণের ব্যাপারে তারা অনেক আগে থেকেই আলোচনা করেছিলেন।

রণবীর বলেন, ‘এই বিষয়ে আমি আর আলিয়া অনেক দিন ধরে কথা বলছিলাম। চেয়েছিলাম, আমাদের জীবনের অনেক সন্তান আসুক। আমরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। অনেকগুলো অনুভূতি মিলেমিশে একাকার হয়ে গেছে।’

অনাগত সন্তানের খবর জানানোর বিষয়ে রণবীর বলেন, ‘আমি এবং আলিয়া বিবাহিত। আমাদের মনে হয়েছিল বিষয়টা সবাইকে জানানোর ঠিক সময় এটাই। আমরা সবার সঙ্গে আমাদের আনন্দটা ভাগ করে নিতে চেয়েছিলাম। আর কোনও উদ্দেশ্য ছিল না।’

এদিকে চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুরের নতুন সিনেমা ‘শামশেরা’। এতে তার নায়িকা বাণী কাপুর। সিনেমাটিতে আরও আছেন সঞ্জয় দত্তের মতো তারকা। আগামী ২৪ এপ্রিল মুক্তি পাবে এটি।

এছাড়া সেপ্টেম্বরে মুক্তি পাবে রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। যেটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি।