অপরাধ

ভেদরগঞ্জে প্রবাসীর উপর হামলা ও গভীর রাতে বাড়ির সীমানা প্রাচীর ভাংচুরের অভিযোগ

  জাগোকন্ঠ ২৩ জানুয়ারি ২০২৪ , ১০:২১ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জে এক ইতালি প্রবাসী তারেক ছৈয়ালের উপর হামলা ও গভীর রাতে বাড়ির সীমানা প্রাচীর ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার রাত ১০ টার দিকে উপজেলার মহিষার ইউনিয়নের পুটিজুরি গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় তরেক ছৈয়াল গুরুতর আহত হন। পরে তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় ভেদরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

আসামীরা হলেন,নজরুল ছৈয়াল (৪৫), ২। সাইফুল ছৈয়াল (৩৪), ৩। তপু ছৈয়াল (৩০), ৪। জাহিদুল ইসলাম অপু ছৈয়াল (৩২), ৫। কহিনুর (৪৮), ৬। শাহিনুর (৩৮), ৭। সুলতানা (৩৬), সর্ব পিতা- আঃ রব ছৈয়াল, ৮। আঃ রব ছৈয়াল (৭২), পিতা- মৃত সেকান্দার আলী ছৈয়াল ৯। লাবনী আক্তার (২৯), স্বামী সাইফুল ছৈয়াল।

প্রতোক্ষদোর্ষী … ভুক্তভোগীর চাচা মুক্তিযোদ্ধা বলেন,আমার ভাতিজার উপর নজরুল ছৈয়ালেরা হামলা করেছে শুনে আমি আসি। এসে দেখি তারেক রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে আছে।আমি নজরুলকে হামলার কথা জিগ্যেস করলে তারা আমাকেও মেরে ফেলার হুমকি দেয় ও আমার দিকে তেড়ে আসে। পরে তারেককে ভেদরগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করি।

প্রবাসী তারেক ছৈয়াল বলেন, আমার বাবার পৈএিক সম্পত্তি আমাদের বাড়ির সিমানা ভেঙ্গে ফেলছিলো নজরুল ছৈয়ালরের পরিবার। আমি বাধা দিতে গেলে আমকে নজরুল ছৈয়াল (৪৫), ও তার ছেলে সাইফুল ছৈয়াল মিলে আমাকে রামদা দিয়ে কোপায়। পরে প্রতীবেশিরা এসে আমাকে হাসপাতালে নিয়ে যায়। আমি এই হামলা উপযুক্ত বিচার চাই।

এবিষয় ভেদরগঞ্জ থানার ওসি মিন্টু মন্ডল, মুঠুফোনে কোন কথা বলতে রাজি হয়নি।

আরও খবর: