দেশজুড়ে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  জাগোকন্ঠ ১১ অক্টোবর ২০২৩ , ৭:৩৭ পূর্বাহ্ণ

প্রকাশের প্রতিবাদে হাবিবুর রহমান, ফরিদ,বাপ্পী চৌধুরী,সাইফুল মালেক সৃজন,সাদ্দাম হোসেন তন্ময়, ও মাসুদ এর নামে গত (৩ অক্টোবর ২০২৩) ইং তারিখে প্রকাশিত”দৈনিক সকালের সময়” সন্ত্রাসী আখ্যায়িত করে মিরপুরে জমি দখলের একটি প্রতিবেদন প্রকাশ করে। যা ভিত্তিহীন ও বানোয়াট।

অথচ তাদের নামে সন্ত্রাসী কাযক্রমের কোন তথ্য পাওয়া যায় নাই। যে জমি দখলের প্রতিবেদন প্রকাশিত হয়েছে সেই জমি ইব্রাহীম বাবুর পিতা মরহুম মমতাজ মিয়া ও মাতা মরহুমা বিবি মরিয়ম এর সম্পত্তি। ইব্রাহীম বাবুরা ৩ ভাই ৩ বোন। পৈত্রিক সুত্রে এই জমির ওয়ারিশ ৬ জন। অথচ ইব্রাহিম বাবু প্রতিবেদককে বলেছে এই জমি তার।এখানে যাদেরকে সন্ত্রাসী বলে উল্লেখ করেছে। হাবিবুর রহমান হচ্ছে তার আপন বড় বোন জামাই। বাপ্পি চৌধুরী, মাসুদ তার আপন ভাগিনা।

সাইফুল মালেক সৃজন ও সাদ্দাম হোসেন তন্ময় তার আপন ভাতিজা। তারা একি বাড়িতে এক সাথে বসবাস করে। গত (২৫ সেপ্টেম্বর২০২৩) ইং তারিখে সন্ধ্যা ৭ টার বরাত দিয়ে তিনি বলেছেন তার উপর বেরধক মারধর, মোটা অংকের টাকা চাঁদা ও জাল দলিল বানিয়ে জমি দখলের চেস্টা করা হচ্ছে। এই জমি মার্কেট এরিয়া হওয়ায় সেখানে অনেক ব্যাবসায়ি ব্যাবসা পরিচালনা করছে আর এই এলাকা সি সি ক্যামেরা অন্তর্ভুক্। ভুক্তভোগী বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক।

আরও খবর: