অপরাধ

শ্রীনগরের হাঁসাড়ায় সন্ত্রাসী হামলায় বাড়ৈখালীর যুবক আহত

  জাগোকন্ঠ ৭ জুন ২০২৩ , ৬:৩৫ অপরাহ্ণ

জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জের শ্রীনগরে সন্ত্রাসীদের হামলায় মোঃ আকাশ (২৮) নামে ১জন গুরুত্বর আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলা হাঁসাড়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের আলমপুর ব্রীজের পশ্চিম পাশের ঢালে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহত আকাশ কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আহত আকাশ বাড়ৈখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাসের শেখের ছেলে।এ ব্যপারে ইলিয়াস খানসহ ৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, আলমপুর মাঠ হতে ফুটবল খেলা দেখে আকাশ নিজ বাড়িতে ফেরার পথে আলমপুর ব্রীজের পশ্চিম পাশে ঢালে পূর্ব হতে অবস্থান করা লস্কুরপুর এলাকার মোহাম্মদ আলী খানের ছেলে মোঃ ইলিয়াস খান(৩২) ও মোঃ উজ্জ্বল খান (৩০), আলমপুর এলাকার লিয়াকত ভান্ডারীর ছেলে রুবেল (২৬),মৃত ইস্রাফিল খানের ছেলে রকি খান(২৬), মৃত রফিক শেখের ছেলে মোঃ লিটন শেখ (৩০) কাইয়ুমের ছেলে মোঃ রাজিব (২৯)সহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল মোঃ ইলিয়াস খান ও মোঃ উজ্জ্বল খানের নেতৃত্বে হাতে রামদা, চাপাতি,ছেনদা, লোহার রড,কাঠের ডাসা নিয়ে আকাশের ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় মোঃ ইলিয়াস খান লোহার রড দিয়ে মাথায় বারি মেরে মারাত্মক রক্তাক্ত আহত করলে স্রোতের মত মাথা হতে রক্ত বের হতে থাকে। পিছন দিক থেকে রুবেল কাঠের ডাসা দিয়ে বারি মারলে হাতের কুনইতে হাড়ভাংগা জখম হয় সাথে সাথে আকাশ মাটিতে পড়ে যায়।এ সময় সাথে থাকা অন্যান্যরা এলোপাতাড়ি কিল,ঘুসি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে এবং পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে সময় সুযোগে খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহত আকাশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা করা হবে।

আরও খবর: