দেশজুড়ে

নারায়ণগঞ্জে রেস্তোরাঁয় এলোপাতারি গুলি, আহত ৫ জন

  জাগো কণ্ঠ ডেস্ক ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৫৩ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের একটি রেস্তোরাঁয় এলোপাতারি গুলির ঘটনা ঘটেছে। ভাড়ার টাকা ও পানির বিল নিয়ে দ্বন্দ্বে ভবন মালিকের ছোঁড়া গুলিতে রেস্তোরাঁর ম্যানেজারসহ মোট পাঁচজন গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ম্যানেজার শফিফুরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনায় ভবন মালিক দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নগরীর চাষাঢ়ার নবাব সলিমুল্লাহ রোডের আঙ্গুরা শপিং কমপ্লেক্স ভবনের নিচ তলায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভবনের সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁর ম্যানেজার শফিফুর রহমান কাজলের (৫৫) অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার প্রত্যক্ষদর্শী বাগে জান্নাত জামে মসজিদের সামনে চা দোকানী ইউনুস মিয়া  বলেন, ঘটনার সময় আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে ভবন মালিক আজহার তালুকদার উচ্চ শব্দে গালাগালি করছিলেন। এ সময় হঠাৎ তিনি রাগান্বিত হয়ে রেস্তোরাঁ থেকে বের হয়ে একটি পিস্তল ও একটি বন্দুক (শর্টগান) নিয়ে পুনরায় রেস্তোরাঁয় প্রবেশ করেন। প্রথমে তিনি ফাঁকা গুলি ছোড়েন। এ সময় রেস্তোরাঁর ম্যানেজার শফিফুর রহমান কাজল এগিয়ে এসে তার পিস্তল ধরে ফেললে আজহার তালুকদার তার হাতে থাকা বন্দুক দিয়ে ম্যানেজারের পায়ে গুলি করেন।

এদিকে সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁর আরেক ম্যানেজার রিপন সাহা  জানান, মূলত ভাড়া নেওয়া হয়েছে আজহার তালুকদারের ভাই আজিজুল হক তালুকদারের থেকে। তিনি বেশ কিছুদিন পরপর রেস্তোরাঁয় এসে অনৈতিকভাবে টাকা দাবি করেন। আজ রাতে এসে টাকা দাবি করলে তা দিতে অপারগতা প্রকাশ করায় তিনি রাগান্বিত হয়ে স্টাফদের অকথ্য ভাষায় গালাগালি করেন। পরে এক পর্যায়ে তিনি তার লাইসেন্স করা বন্দুক দিয়ে প্রায় ৬-৭ রাউন্ড গুলি ছোড়েন। এতে শফিফুর রহমান কাজল, বাবুল ও জনি গুলিবিদ্ধ হন। এছাড়াও এই ঘটনায় আরও দুই পথচারী আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা  বলেন, এই ঘটনায় আজহার তালুকদার ও আজিজুল হক তালুকদার নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশপাশি আজহার তালুকদারের ব্যবহৃত পিস্তল ও বন্দুক দুইটি জব্দ করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে, কেন এই ঘটনা ঘটেছে তার বিস্তারিত পরে জানানো হবে।

আরও খবর: