দেশজুড়ে

ট্রাকচাপায় বিজিবি সদস্যের মৃত্যু, আহত ৬

  জাগো কণ্ঠ ডেস্ক ২২ জুন ২০২৩ , ৮:৩৪ পূর্বাহ্ণ

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় শাহিদুর রহমান (৩৮) নামের এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

বৃহস্পতিবার (২২ জুন) সকাল ৬টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকার বিকেবাড়ি সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহিদুর রহমান সাতক্ষীরার তালা থানার শাহাজাদপুর (খেশরা) গ্রামের দেলবর ফকিরের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন- নায়েক মো. জহির, শেখ রিয়াজুল, ল্যান্স নায়েক মোহাম্মদ আকাশ, ফয়সাল, মেহেদী ও সিপাহি সংগ্রাম আহত হন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় গাজীপুরের হোতাপাড়ায় কর্মরত বিজিবি সদস্যরা পিটি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে রাজন্দ্রেপুর ফায়ারিং রেঞ্জে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি সদস্যদের চাপা দেয়। এতে নায়েক সাহিদুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আরও ছয়জন বিজিবি সদস্য আহত হন। আহতদের রাজেন্দ্রপুর সিএমএইচে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর নিহত বিজিবি সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় চালক নেত্রকোণার দুর্গাপুর থানার নোয়াপাড়া গ্রামের আহমেদ আলীর ছেলে মোহাম্মদ ইয়াসিন (৩০) ও সহকারী আলীকে ট্রাকসহ আটক করা হয়েছে।

আরও খবর: