দেশজুড়ে

কালীগঞ্জে এশিয়ান টেলিভিশন কুষ্টিয়া প্রতিনিধির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  জাগোকন্ঠ ২১ জুন ২০২৪ , ২:৫৯ অপরাহ্ণ

মো: সাজ্জাত হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে এশিয়ান টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি হাসিবুর রহমান রিজুর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২১শে জুন (শুক্রবার) দুপুরে এশিয়ান টিভির কালীগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলার বিভিন্ন সংগঠনের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সমাবেশে কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আল আমিন দেওয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার, টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি মুজিবুর রহমান, দেশ রুপান্তরের মোঃ কাজী নোমান, কালীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক লোকমান হোসেন পনির, বাংলাদেশ প্রেসক্লাব কালীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ শফিকুল কবির, শাহনেওয়াজ, মোঃ সাজ্জাত হোসেন, মোঃ পনির খন্দকার, মুঞ্জুর হোসেন ও সোহরাব হোসেন প্রমুখ।

এসময় বক্তারা অনতিবিলম্বে সন্ত্রসীদের আটক করে বিচারের আওতায় আনার জোর দাবি জানান। তারা বলেন কালীগঞ্জসহ দেশের কোথাও সাংবাদিকদের উপর হামলা হলে সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে এজন্য সকল সাংবাদিকদের একত্র হয়ে কাজ করার অনুরোধ জানান।

আরও খবর: