দেশজুড়ে

শিশু বায়েজিদ হত্যায় আটক দুইজন রিমান্ডে, এসআই ক্লোজড

  জাগো কণ্ঠ ডেস্ক ১৫ মে ২০২৩ , ৫:২১ পূর্বাহ্ণ

গাইবান্ধার পলাশবাড়ীতে নিখোঁজের ৫ দিন পর শিশু বায়েজিদের মরদেহ উদ্ধারের ঘটনায় তদন্তকারী কর্মকর্তা হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) বুলবুল আহমেদকে ক্লোজড করা হয়েছে। রোববার (১৪ মে) সন্ধ্যায় দায়িত্বে অবহেলার অভিযোগে গাইবান্ধা পুলিশ লাইনে তাকে ক্লোজড করা হয়।

এছাড়া এই হত্যার সঙ্গে জড়িত সন্দেহে রোমান মিয়া (১৭) ও  শরিফুল ইসলাম (১৭) নামে দুইজনকে আটক করে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা।

তিনি বলেন, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে দায়িত্বে অবহেলার অভিযোগে হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) বুলবুল আহমেদকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। আটক দুইজনকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। শিশু বায়োজিদ হত্যার ঘটনাটি লোহমর্ষক। এই হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, গত ৮ মে দুপুরে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা বালুখোলা গ্রামের নিজ বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় ওই গ্রামের সৌদি প্রবাসী তাহারুল বেপারীর ছেলে শিশু বায়েজিদ। এ ঘটনার পরদিন ৯ মে শিশুটির মা রায়হানা বেগম  বায়েজিদের সন্ধানে পলাশবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পাশাপাশি শিশু বায়েজিদকে ফিরে পেতে তালুক ঘোড়াবান্দা গ্রামসহ আশপাশের কয়েকটি ইউনিয়নে মাইকিং করা হয়েছে।

এরপরও শিশু বায়েজিদকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়ে তার পরিবার। পরবর্তীতে নিখোঁজের ৫ দিন পর ১৩ মে বিকেলে বাড়ির পাশে ধানক্ষেতে বায়েজিদের খন্ডিত ও গলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে বায়েজিদের খন্ডিত মরদেহ উদ্ধার করে।

আরও খবর: