বিনোদন

রজার ও আরবাজের মধ্যে কোথায় মিল খুঁজে পেলেন পরিচালক?

  জাগো কণ্ঠ ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০২২ , ৩:১২ পূর্বাহ্ণ

অবাক করা কাণ্ড ঘটিয়েছেন বলিউডের পরিচালক-প্রযোজক হনসল মেহতা। টেনিস তারকা রজার ফেদেরারের সঙ্গে নাকি বলিউড তারকা সালমান খানের ভাই আরবাজ খানের মিল খুঁজে পেয়েছেন তিনি? বিষয়টা আসলে কী?

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) টেনিস তারকা রজার ফেদেরার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দেন তিনি অবসর নিচ্ছেন প্রতিযোগিতামূলক টেনিস টুর্নামেন্ট থেকে। তার এই ঘোষণার পর অনেক বলিউড তারকাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের হৃদয়গ্রাহী ট্রিবিউট জানিয়েছেন রজারকে। লারা দত্ত, কারিনা কাপুর খান, অনুশকা শর্মা, অনুপম খের প্রমুখ পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়াতে দীপিকা পাডুকোনের সঙ্গে রজারের একটি ছবিও ভাইরাল হয়েছে।

রজারের অবসরের ঘোষণার পর পরিচালক হনসল মেহতাও শ্রদ্ধা জ্ঞাপন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ছবিসহ একটি পোস্টে তিনি লেখেন, ‘টেনিস আর আগের মতো হবে না। কোর্টে এবং বাইরে উভয়ই – আপনার করুণা, কমনীয়তা, তেজ এবং খেলাধুলার জন্য আপনাকে ধন্যবাদ। আপনাকে ধন্যবাদ টেনিস মাস্টার ফেদেরার, আপনি সর্বদা সর্বশ্রেষ্ঠ ছিলেন সমস্ত রেকর্ড এবং সংখ্যার বাইরে। #রজার ফেদেরার।’

বিপত্তি অন্য জায়গায়। পোস্টে ৪১ বছর বয়সী রজার ফেদেরারের পরিবর্তে সালমান খানের ভাই আরবাজ খানের ছবি যুক্ত করেছিলেন হনসল মেহতা। পোস্টটি ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। বিষয়টি নিয়ে নেটিজেনরা ট্রল, মিম করতে ছাড়েননি।

অনেকেই এই পোস্ট দেখে প্রশ্ন তোলেন পরিচালকের কাছে, টেনিস চ্যাম্পিয়ন রজার ফেদেরার ও আরবাজ খানের চেহারার মধ্যে তিনি কোথায় মিল খুঁজে পেলেন? হনসল মেহতার পোস্টটির পর কেউ কেউ রসিকতা করে মন্তব্য করেছেন, ‘সত্যিই আপনি কাউকে মিস করছেন এবং আপনি সেই ব্যক্তিকে যথেষ্ট জানেন না।’ ‘হাহাহাহাহা উজ্জ্বল স্যার,’ একজন ভক্ত যোগ করেছেন। ‘আপনি কি নিশ্চিত যে এই ছবিটি ফেদেরারেরই? এটা তো আরবাজ খানের বলে মনে হচ্ছে,’ অন্য একজন লিখেছেন। আর একজন লেখেন, ‘রজার ফেদেরারের অবসরের বেস্ট টুইট!’ এক নেটিজেন আবার মজা করে লিখেছেন, ‘আশা করি আপনি ফেদেরার অভিনয় মিস করছেন না!’

অন্যদিকে আগে একটি সাক্ষাৎকারে আরবাজ টেনিস তারকার সঙ্গে নিজের চেহারার মিলল খুঁজে পেয়েছেন এমনটা স্বীকার করেছিলেন বলেও জানা গেছে। অভিনেতা অবাক হয়েছিলেন যে টেনিস তারকাও এটি সম্পর্কে সচেতন ছিলেন কি না। তিনি জানিয়েছিলেন যে তিনি ফেদেরারের একজন বিশাল ভক্ত এবং ব্যক্তিগতভাবে তার সঙ্গে দেখা করতে চান। আরবাজ জানতে পেরেছিলেন, রজারের দুবাইয়ে একটি বাড়ি রয়েছে এবং তিনি যখন দুবাই ওপেন খেলেন, তিনি সেখানেই থাকেন। অভিনেতা যোগ করেন, তিনি সেই সময়ে তার সঙ্গে দেখা করার চেষ্টা করবেন।

২৩-২৫ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে লিভার কাপ ২০২২। এখানেই রজারকে শেষ বার দেখা যাবে প্রতিযোগিতামূলক টেনিস কোর্টে। পরেও তাকে দেখা যাবে কোর্টে, তবে আর প্রতিযোগিতায় নয়, এমনটা নিজেই বলেছেন ২০টি গ্রান্ড স্লাম সিঙ্গেল বিজয়ী তারকা রজার ফেদেরার।

আরও খবর: