আন্তর্জাতিক

বেশি সুন্দরী হওয়ায় গ্রেপ্তার করেছে পুলিশ, দাবি তরুণীর

  জাগোকন্ঠ ১১ সেপ্টেম্বর ২০২২ , ১২:৩০ অপরাহ্ণ

বিমানবন্দরের একটি রেস্তোরাঁয় খাওয়ার পর বিল পরিশোধ না করে পালিয়ে যাওয়া এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু ওই তরুণীর অভিযোগ, অন্যদের তুলনায় একটু বেশি সুন্দরী হওয়ায় তাকে হয়রানি করছে পুলিশ।

গত বুধবার যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের হ্যারি রেইড ইন্টারন্যাশনাল বিমানবন্দরের চিলিস টেক্স-মেক্স নামের রেস্তোরাঁয় খাওয়ার পর বিল না দিয়ে পালিয়ে যান হেন্দ বুস্তামি (২৮) নামের ওই তরুণী।

স্থানীয় টেলিভিশন চ্যানেল কেটিএলএ বলছে, এই ঘটনায় হোটেল কর্তৃপক্ষ লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই তরুণীকে নিরাপত্তা তল্লাশি চৌকির কাছে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়।

পরে লাস ভেগাস পুলিশ ওই তরুণীকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে। পুলিশ বলেছে, হেন্দ বুস্তামিকে গ্রেপ্তারের সময় নেশাগ্রস্ত মনে হয়েছে এবং কর্মকর্তাদের কাজে বাধা দিয়েছেন তিনি।

তবে বুস্তামির দাবি, পুলিশ কখনই তার মতো সুন্দরী কাউকে দেখেনি। যে কারণে তাকে হয়রানি করছে পুলিশ।

আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা ওই তরুণীর বিরুদ্ধে লাস ভেগাস মিউনিসিপ্যাল ​​আদালতের জারি করা আরেকটি ওয়ারেন্টের সন্ধান পান। তবে কী কারণে আদালত তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছে, সেবিষয়ে পরিষ্কার কোনও তথ্য পাওয়া যায়নি।

কেটিএলএ বলছে, গ্রেপ্তারের সময় বুস্তামি সবার (কর্মকর্তাদের) শরীরে থুথু ছুড়ে মারার হুমকি দিয়েছিলেন। ওই তরুণী বলেছেন, পুলিশ কমকর্তারা বিকৃতমনা ছিলেন এবং তারা তাকে ধর্ষণের চেষ্টা করেছেন। কারণ তার মতো সুন্দরী কাউকে দেখেনি পুলিশ।

লাস ভেগাসের ইউনিভার্সিটি অব নেভাদা থেকে ২০১৭ সালে স্নাতক সম্পন্ন করেছেন বুস্তামি। তার বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ এনেছে পুলিশ। বর্তমানে এই তরুণীকে নেভাদার ক্লার্ক কাউন্টি ডিটেনশন সেন্টারে আটকে রাখা হয়েছে। আগামী ২৭ অক্টোবর তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: নিউইয়র্ক পোস্ট।

আরও খবর: