বিনোদন

তৃতীয়বার যমজ সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর

  জাগো কণ্ঠ ডেস্ক ২০ সেপ্টেম্বর ২০২২ , ২:৫১ পূর্বাহ্ণ

বলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন কারিনা কাপুর ওরফে বেবো। তিনি অভিনেতা রণধীর কাপুর ও ববিতা শিবদাসানির কন্যা, এবং অভিনেত্রী কারিশমা কাপুরের ছোট বোন। প্রায়ই তাকে ঘরোয়াভাবে বেবো বলা হয় অভিনয় জীবনে তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ,

অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। ২০০০ সালে রিফিউজি চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। ঐতিহাসিক নাট্যধর্মী অশোক,

এবং মেলোড্রামাধর্মী ব্লকব্লাস্টার কভি খুশি কভি গম… চলচ্চিত্র দিয়ে তিনি হিন্দি চলচ্চিত্রে শক্ত অবস্থান তৈরি করেন। ২০০৬ সালে তিনি উইলিয়াম শেকসপিয়র রচিত ওথেলো নাটকের ছায়া অবলম্বনে নির্মিত ওমরকার চলচ্চিত্রে মূল নাটকের ডেসডিমোনা চরিত্রের সংকলিত ডলি মিশ্রা ভূমিকায় অভিনয় করেন। তার এই ভূমিকায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার সমালোচক পুরস্কার লাভ করেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফ্যাশনকে কীভাবে নিজের সঙ্গে জড়িয়ে রাখতে হয় তা ভালোভাবেই জানেন করিনা কাপুর খান। আবারো মা হতে চলেছেন নবাব বেগম। বেবি বাম্পের নতুন ছবি ফ্লন্ট করলেন বেবো। নতুন বছরেই সইফিনার ঘরে আসবে নয়া অতিথি। তবে অভিনেত্রী কারিনার আবারো মা হওয়ার খবর শুনে সকলেই বেশ অবাক।

আসলে একটি ছোট কিছু শেখারিয়া কারিনা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছেন আর যেই ভিডিও দেখেই জল্পনা কল্পনায় সবকিছু উঠে আসছে। তবে আসলে এই ব্যাপারটি পুরোটি ভুয়ো। হ্যাঁ বেবোর একটি বেবি বাম ফ্লন্ট করার ভিডিও ভাইরাল হয়েছে তবে সেই ভিডিও এই বছরের নয় গত বছরের। অর্থাৎ কারিনার দ্বিতীয় ছেলে জাহাঙ্গীরের হওয়ার সময় এই ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর এই ভিডিও নিয়েই ভুল খবর ছড়িয়েছে। মাত্র কিছু সেকেন্ডের ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে একটি ঢিলেঢালা পোশাকে বেবি বাম ধরে দাঁড়িয়ে রয়েছেন কারিনা। মুখে একদম সাদামাটা পোশাক আর খোলা চুল। সেই সময় অভিনেত্রীর মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল প্রেগনেন্সির গ্লো।

নিজের নয় মাসের বেবি বাম ধরে দাঁড়িয়ে রয়েছে, বেবো। তবে এটাই প্রথম নয় এর আগেও শোনা যাচ্ছিল কারিনার মা হওয়ার। খবরের ছিল পঞ্চম বার বাবা হতে চলেছেন সাইফ আলি খান। প্রসঙ্গত, করিনার আগে অমৃতা সিং-কে বিয়ে করেছিলেন সইফ। সেই বিয়ে থেকে দুই সন্তান হয় তাঁর। বড় সারা আলি খান, আর ছোট ইব্রাহিম আলি খান। এরপর সইফ বিয়ে করেন করিনাকে। প্রথমে ২০১৬ সালে ছেলে তৈমুর আলি খান আর ২০২১ সালের ফেব্রুয়ারিতে জাহাঙ্গীর আলি খান ওরফে জেহ-র। সম্প্রতি এই ভিডিও গত বছরে ফেব্রুয়ারি মাসে ভাইরাল হয়েছিল। বর্তমানে ভিডিওটি দেখেছেন ৬ মিলিয়নের উপরে মানুষ। আর সাথে ৪০০০ এর কাছাকাছি কমেন্ট এসেছে ভিডিওটি। বোবো ক্যাপশনে লিখেছেন, নয় মাস হয়ে গেল তাও এখনো আমি অনেকটাই স্ট্রং। ভিডিওটি বর্তমানে তুমুল পরিমাণে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।