অপরাধ

কিশোর গ্যাং আশিক এর বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ

  জাগোকন্ঠ ১ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:৫৪ অপরাহ্ণ

মো. পলাশ: রাজধানী মিরপুর পল্লবী থানা এলাকার শাহিন (৪৮) নামে এক পাঞ্জাবি ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে অপ্রতিরোধ্য টিক টোকার ভইরা দে আশিক গ্যাং এর বিরুদ্ধে। ভুক্ত ভোগী ব্যবসায়ী শাহিন চাঁদা দিতে না চাইলে হাতুর, লাঠি দিয়ে পেটানোর এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় আশিক সহ ও তার সদস্যরা।

সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানী মিরপুর পল্লবী এলাকার লালমাটিয়া ক্যাম্পু স্টানের ছোট বাজারে সামনেই এ ঘটনা ঘটে। ব্যবসায়ীকে হামলার ঘটনার একাধিক ভিডিও ফুটেজ জাগো কন্ঠ পত্রিকার কাছে এসেছে। মঙ্গলবার দিবাগত রাতে (৩১ জানুয়ারি) পল্লবী থানায় ভুক্তভোগীর স্ত্রী নিলুফা (৪০) ১৩ জনের নামে অজ্ঞান্ত নামা ২০ -২৫ জনকে আসামি করে অভিযোগ করেন। আসামিরা হলেন, টিক টোকার ভইরা দে গ্যাং লিডার আশিক (২০)পিতা খালেকুজামান , নাহিদ (১৮),হাসান(২৪),হেলাল(২২), শুভ(২০) সহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জন। ভুক্তভোগীর স্ত্রী অভিযোগে বলেন, আমার স্বামী সাহিন পল্লবী থানার সেকশন -১১, ব্লক -ই, লালমাটিয়া, রোড-৯ বাড়ি-১০৫/১,২য় তলায় অবস্থিত দিলা ফ্যাশন নামক পাঞ্জাবির কারখানার মালিক। আসামি আশিক মাঝেমধ্যে আমার স্বামীর কারখানায় আসে বিভিন্ন প্রোগ্রামের কথা বলে পাঞ্জাবিসহ টাকা নিয়ে যেত।

তিনি উল্লেখ করেন সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা ৭-৩৫ মিনিটে আসামি আশিক ও তার গ্যাং এর সদস্য আসামিরা হাতে সুইচ গিয়ার, চাকু,হাতুর,লোহার রড ও কাঠের লাঠি নিয়ে পাঞ্জাবির কারখানায় আসে। আমার স্বামীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। শাহিন (আমার স্বামী) তাদের চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে আশিক হুট করে আরেক আসামি নাহিদের হাতে থাকা লোহার হাতুর দিয়ে বাড়ি দেয়।

আরও খবর: