আন্তর্জাতিক

আবুধাবি বিমানবন্দরের যাত্রীদের জন্য নতুন সিটি চেক-ইন পরিষেবা চালু হয়েছে।

  জাগোকন্ঠ ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:১৫ পূর্বাহ্ণ

মোহাম্মদ আরমান চৌধুরী ইউ এ ই প্রতিনিধি (দুবাই):

ইয়াস মলে চেক-ইন চার্জ প্রাপ্তবয়স্ক প্রতি ৩৫ ডিএইচ, শিশু প্রতি ২৫ডিএইচ এবং শিশু প্রতি ১৫ ডিএইচ।

আবুধাবির জায়েদ আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে ভ্রমণকারী যাত্রীদের জন্য ইয়াস দ্বীপের ইয়াস মলে একটি নতুন সিটি চেক-ইন পরিষেবা চালু করা হয়েছে।

চেক-ইন পরিষেবাটি একচেটিয়াভাবে ইতিহাদ এয়ারওয়েজ এবং এয়ার আরাবিয়া ফ্লাইটের জন্য দেওয়া হবে। সুবিধাটি ফাউন্টেনে রয়েছে, যেখানে বিভিন্ন ডাইনিং বিকল্প রয়েছে। এছাড়াও, ফেরারি ওয়ার্ল্ড ইয়াস আইল্যান্ড এবং ক্লাইম্ব ইয়াস আইল্যান্ডের মত থিম পার্ক কাছাকাছি।

মিরালের গ্রুপ সিইও মোহাম্মদ আবদাল্লা আল জাবি বলেছেন,ইয়াস মলের ফাউন্টেনে বিপ্লবী দূরবর্তী বিমানবন্দর চেক-ইন হল আবু তৈরিতে অবদান রাখার পাশাপাশি অবসর ও বিনোদনের জন্য ইয়াস দ্বীপকে একটি বৈশ্বিক গন্তব্য হিসেবে অবস্থান করার জন্য আমাদের নিরলস প্রচেষ্টার প্রমাণ। আবুধাবি একটি শীর্ষ পর্যটন কেন্দ্র।

ইয়াস দ্বীপে ফেরারি ওয়ার্ল্ড, ইয়াস ওয়াটারওয়ার্ল্ড, ওয়ার্নার ব্রাদার্স ওয়ার্ল্ড এবং সিওয়ার্ল্ড সহ পুরস্কার বিজয়ী থিম পার্ক এবং ইয়াস লিংকস, ইয়াস মেরিনা, ইয়াস বে ওয়াটারফ্রন্টের মতো বিভিন্ন অফার রয়েছে।

আবু ধাবি বিমানবন্দরের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এলেনা সোরলিনি বলেছেন,আমরা একটি বিশ্বব্যাপী পর্যটন এবং বিমান চলাচলের কেন্দ্র হিসাবে আবুধাবির অবস্থানকে শক্তিশালী করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এই উদ্ভাবনী দূরবর্তী চেক-ইনটি একটি নির্বিঘ্ন এবং স্মরণীয় ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করতে সহায়তা করবে।

মিরাল, সংস্কৃতি ও পর্যটন বিভাগ – আবুধাবি (ডিসিটি – আবুধাবি), আবুধাবি বিমানবন্দর এবং ওএসিআইএস মধ্যপ্রাচ্যের মধ্যে একটি সহযোগিতার মাধ্যমে চেক-ইন পরিষেবা চালু করা হয়েছে। এই সহযোগিতাটি অত্যাধুনিক টার্মিনাল এ চালু করার পরে, যা বছরে ৪৫ মিলিয়ন যাত্রীদের হোস্ট করতে পারে।

মধ্যপ্রাচ্যের চেয়ারম্যান এবং CEO বলেছেন,আমাদের মূল্যবান ভ্রমণকারীদের জন্য ভ্রমণের নমনীয়তা, নিরাপত্তা এবং মানসিক শান্তি বৃদ্ধির ক্ষেত্রে এই সহযোগিতার সম্ভাবনা সম্পর্কে আমরা উত্তেজিত।

চেক-ইন ডেস্কটি ম্যাডক্যাপ আবুধাবি সংলগ্ন ফোয়ারায় নিচতলায় অবস্থিত। এটি প্রতিদিন সকাল ১০ টা থেকে ১০ টা পর্যন্ত কাজ করে। চেক-ইন চার্জ প্রতি প্রাপ্তবয়স্কদের জন্য দেরহাম ৩৫ (১২ বছরের বেশি বয়সী যাত্রী), প্রতি শিশু (১২ বছর বা তার কম বয়সী শিশু) প্রতি দেরহাম২৫ এবং প্রতি শিশু (দুই বছর বা তার কম বয়সী শিশু) প্রতি দেরহাম১৫

সংযুক্ত আরব আমিরাত আবুধাবির জায়েদ আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য বিনামূল্যে চিকিৎসার্থে জন্য 24×7 ক্লিনিক।

আরও খবর: