দেশজুড়ে

ফ্যাসিস্ট হাসিনা ঘরে ঘরে চাকুরির বদলে মাদক পৌঁছে দিয়েছিল; এডিপির গণতান্ত্রিক মহিলাদল সভাপতি উপাধ্যক্ষ কারিমা খাতুন

  জাগোকন্ঠ ৭ সেপ্টেম্বর ২০২৪ , ১০:৪৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ফ্যাসিস্ট হাসিনা ঘরে ঘরে চাকুরির বদলে মাদক পৌঁছে দিয়েছিল বললেন, লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির,গণতান্ত্রিক মহিলাদল কেন্দ্রীয় সভাপতি উপাধ্যক্ষ মোছাঃ কারিমা খাতুন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বগুড়া পৌর সভার ২০ নং ওয়ার্ড সংলগ্ন ২য় বাসপাস মহাসড়কের পাশে খেলার মাঠে ফুটবল খেলার আয়োজন করে ছাত্র ও যুবসমাজ।

খেলার শুরুতে জাতীয় সংগীত এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে খেলোয়াড় ও ছাত্র জনতা। খেলাটি আয়োজন করে ছাত্র জনতার পক্ষে কমান্ডার প্লাজা বনাম ভাই ভাই ডেইরী ফার্ম। প্রধান অতিথির স্বাগত বক্তব্যে লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির উপদেষ্টা মণ্ডলীর সদস্য, গণতান্ত্রিক মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি উপাধ্যক্ষ মোছাঃ কারিমা খাতুন বলেন – ফ্যাসিস্ট হাসিনা সরকার ঘরে ঘরে চাকুরির বদলে মাদক পৌঁছে দিয়েছিল। আজ ছাত্র -জনতা ফ্যাসিস্ট হাসিনাকে লাল কার্ড দেখিয়েছে তিনি এক কাপড়ে দেশ থেকে পালিয়ে মামার বাড়ি ভারতে গেছেন। স্বৈরাচার এরশাদ পালায়নি, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্যাতন ও জেল জুলুম করেছে তারপরও দেশের মাটিতেই আছে। কিন্তু হাসিনা পালিয়েছে নেতাকর্মীর কথা ভাবে নাই। আসলে সে কখনো দেশ প্রেমিক না তিনি প্রতিশোধ পরায়ন একজন মানুষ নামের পশু। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হাজারো ছাত্র জনতার উপর গুলি চালিয়ে হত্যা করেছে হাজার হাজার মানুষ গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে কাতরাচ্ছে। এর বিচার বাংলাদেশের মাটিতে হবেই। আজ ছাত্র জনতা মাদককে না বলে খেলার মাঠে ফিরে এসেছে। সোনার বাংলাদেশ গঠনে তারা শপথ নিয়েছে, এই জন্য তোমাদের সাধুবাদ জানাই।তোমারই আগামী দিনের ভবিষ্যৎ, তোমরাই দেশ থেকে দুর্নীতি,চাঁদাবাজি বন্ধ করতে পারবে। আমার রাজনৈতিক আদর্শ এলডিপির প্রেসিডেন্ট ড.কর্নেল অলি আহমদ বীর বিক্রম দীর্ঘদিন দুর্নীতিমুক্ত,সন্ত্রাসমুক্ত দেশ গড়ার জন্য দীর্ঘ দিন রাজপথে ৮৬ বছর বয়সে রাজপথে সংগ্রাম করছেন। তোমরাই পারবে কর্নেল অলি আহমদ স্যারের আদর্শ বাস্তবায়ন করতে।

খেলাটি কমান্ডার প্লাজার অধিনায়ক রাহিম এবং ভাই ভাই ডেইরী এ্যাগ্রো অধিনায়ক জাহিদ অত্যান্ত সৌহার্দ্যপূর্ন অবস্থায় খেলা পরিচালনা করেন।এতে ভাই ভাই ডেইরী এ্যাগ্রো ৪ – ১ গোলে কমান্ডার প্লাজাকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। চ্যাম্পিয়ানদের ট্রফি এবং মেডেল প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্র জনতাসহ এলডিপি, বিএনপি, জামায়াতসহ বিভিন্ন ওয়ার্ডের ও থানার নেতৃবৃন্দ।

আরও খবর: