দেশজুড়ে

মাদকাসক্তার চিকিৎসায় আর্থিক অনুদান দিলেন ইউএনও

  জাগোকন্ঠ ৩০ আগস্ট ২০২৪ , ৩:২৫ অপরাহ্ণ

গোসাইরহাট(শরীয়তপুর)প্রতিনিধি

শরীয়তপুর গোসাইরহাটে মাদকাসক্তা সন্তানের চিকিৎসা সহায়তার আবেদনে আর্থিক অনুদান দিলেন ইউএনও। আবেদনটি করেন মাদকাসক্তা শাতিল এর মা সুরভী বেগম।এ প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার বিকেলে ১৫ হাজার নগদ টাকা মাদকাসক্তার মা সুরভী বেগমের হাতে তুলে দেন (ইউএনও) আহমেদ সাব্বির সাজ্জাদ।

মাদকাসক্তার মা সুরভী বেগম জানান, নাগেরপাড়া ইউনিয়নের হলইপট্রি গ্রামে থাকি আমার দুই ছেলে বড় ছেলে শাতিল শরীফ দীর্ঘদিন মাদক স্রেবন এর কারনে অসুস্থ হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে তাই তাকে উন্নত চিকিৎসা করতে বরিশাল মাদকসক্তা নিরাময় কেন্দ্রে ভর্তি করে চিকিৎসা করাতে চাই এরজন্য অনেক টাকা খরচ এতটাকা আমাদের কাছে অসম্ভব হয়ে পরেছে। আমি দিনমজুরী কাজ করে সংসার চালাই ওর বাবা থাকলেও আমাদের কোনো খুজখবর নেয়না, আর আমাদের নেই কোন জমিজমা সংসার চালাতে হিমসিম খেতে হয়।

আবেদনের প্রেক্ষিতে মাদকাসক্তা শরীফের মায়ের হাতে আপাতত ১৫ হাজার নগদ টাকা তুলে দিয়েছেন গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহমেদ সাব্বির সাজ্জাদ। এছাড়া অসহায় দীর্ঘদিন চিকিৎসা নেয়ার কথা চিন্তা করে সরকারি অনুদানে তার চিকিৎসার জন্য অন্যান্য সরকারি সুযোগ-সুবিধা দেওয়ার আশ্বাস দেন।

আরও খবর: