গণমাধ্যম

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক আলামিনের ওপর অতর্কিত হামলা

  জাগোকন্ঠ ৩১ অক্টোবর ২০১৯ , ৬:৫৭ অপরাহ্ণ

নারায়নগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ সময়ের সাংবাদিক আলামিন আসিফের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ খেলার মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জ এলাকার একাধিক মামলার আসামি ও মাদক কারবারি বাবুল হোসেনের নেতৃত্বে ৮-১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী ৫-৬টি মোটরসাইকেলে করে এসে হঠাৎ হামলা করে আলামিনের ওপর। এ সময় সন্ত্রাসীরা লাঠিসোঁটা দিয়ে আলামিনের ওপর এলোপাতাড়ি হামলা করলে তিনি মারাত্মকভাবে আহত হন।

ঘটনাস্থলে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করলে থানার এসআই আলমগীরের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে আলামিনকে উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুর লোক পরিচয় দিয়ে আলামিনকে তুলে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। খোঁজ নিয়ে জানা যায়, কাঁচপুর সেনপাড়া এলাকার মো. বাবুল হোসেন (৪৫) পিতা মৃত নূরু মিয়া, কথিত সাংবাদিক আব্দুল আলীম (৪৫) পিতা অজ্ঞাতসহ আরও ৮-১০ জনের একটি চক্র এ হামলায় অংশ নেয়। হামলাকারী মাদক কারবারি বাবুল হোসেনের (৪৫) নামে সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান এলাকাবাসী।

হামলার শিকার আলামিন আসিফ বলেন, মাদক কারবারি বাবুল হোসেনের বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজি নিয়ে বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশ করার কারণে তাদের টার্গেটে পরিণত হন তিনি।

ইতিপূর্বে কাঁচপুর এলাকার সন্ত্রাসী কার্যক্রম, মাদক ব্যবসা, ফুটপাত দখল করে চাঁদাবাজি নিয়ে বাবুলের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে বাবুল হোসেন রবিবার তার নিজের ফেসবুক আইডি (Md. Babul Hossain) তে আলামিনকে অপহরণ ও হত্যার হুমকি দিয়ে পোস্ট দেয় বলেও জানান তিনি।

এর পরিপ্রেক্ষিতে রবিবার সোনারগাঁ থানায় একটি জিডি ও অভিযোগ প্রদান করা হয়। জিডি নং ১৩৯৮, তারিখ ৩০-১০-২০১৯।

এই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানাকে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু।

আরও খবর: