দেশজুড়ে

ত্রিশাল হেল্পলাইন এর সভাপতি ফয়সাল ও সাধারণ সম্পাদক শাকিল

  জাগোকন্ঠ ২০ আগস্ট ২০২৩ , ৪:৫৯ পূর্বাহ্ণ

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে ‘ত্রিশাল হেল্পলাইন’ এর ৫ম কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় ফয়সাল আহমেদকে সভাপতি ও মো: শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। শনিবার রাত আটটায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

এতে এম জামান আশিককে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।কমিটিতে সহ সভাপতি পদে সোলাইমান হাসান তন্ময়, আব্দুল্লাহ-আল মামুন, ও মো: তরিকুল ইসলামকে রাখা হয়।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাজ্জাদুল ইসলাম সজিব, কামরুল হাসান বাবু, সহ সাংগঠনিক সম্পাদক পদে ফরিদ আহমেদ, অর্থ সম্পাদক পদে শেখ জেসমিন ফেরদৌস (ঝুমা), সহ অর্থ সম্পাদক পদে মো: মোস্তাকিম বিল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জান্নাতুল নাঈম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: তামিম হোসেন, দপ্তর সম্পাদক পদে সাকিব আকন্দ, উপ দপ্তর সম্পাদক পদে আব্দুলাহ আল রনি, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মো: ইমামুল হাসান রিয়াদ, উপ শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে জাহিদুল ইসলাম জিহাদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে হিজবুল্লাহ নিশাত, উপ ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মোবায়েত আলম ছোটন, সমাজকল্যাণ সম্পাদক পদে অনন্ত আচার্য, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো: মাহবুব আলম, উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে ইমরান হোসেন, আইন ও সহায়তা সম্পাদক পদে শামীম ইসতিয়াক, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক পদে এস এন ইমান, উপ স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক পদে মো: রুবেল, নারী ও শিশু সম্পাদক পদে ইসরাত জাহান রিমু, উপ নারী ও শিশু সম্পাদক পদে সাদিয়া আফরিন সুরভী, ধর্ম ও সম্প্রীতি সম্পাদক পদে মাসুম আহমেদকে রাখা হয়।

এছাড়াও কার্যনির্বাহী পরিষদ সদস্য পদে মো: আবুল মুনসুর , মো: খাইরুল ইসলাম, আজহারুল আমীন সবুজ, আসাদুজ্জামান নূর ও এম.এ.এ মানিককে রাখা হয়।

প্রায় পঞ্চাশ হাজার সদস্যের অনলাইন ভিত্তিক এই সংগঠনটি দীর্ঘদিন ধরে ত্রিশাল উপজেলাসহ আশেপাশের উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে।

আরও খবর: