জাতীয়

আদালতে তোলা হচ্ছে সেই বাবাকে, রিমান্ড চাইবে না পুলিশ

  জাগো কণ্ঠ ডেস্ক ২৭ জুলাই ২০২৩ , ৮:০৩ পূর্বাহ্ণ

মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত শিশু আদিবাকে (৭) ভর্তি করাতে গিয়ে গ্রেপ্তার বাবাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। তবে এ মামলায় বাবা হাবিবুর রহমান কোনো রিমান্ড চাইবে না পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মজিদ  বলেন, হাবিবুর রহমানকে আমরা আদালতে পাঠিয়ে দিয়েছি। তাকে কিছুক্ষণের মধ্যে আদালতে তোলা হবে। তবে আমরা কোনো রিমান্ড আবেদন করিনি। এটা সাধারণ একটি মারামারি মামলা।

এর আগে বুধবার (২৬ জুলাই) দুপুরের দিকে মুগদা হাসপাতালের জরুরি বিভাগে নিজের ডেঙ্গু আক্রান্ত শিশু সন্তানকে ভর্তি করানো নিয়ে চিকিৎকর্মীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে এ ঘটনা মামলা পর্যন্ত গড়িয়েছে। যদিও শেষ পর্যন্ত ওই শিশুকে মুগদা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

এ ঘটনায় মুড়গদা হাসপাতালের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবির।

জানা যায়, ওই হাসপাতালে নতুন করে শয্যা ফাঁকা না হওয়ায় শিশুর বাবাকে পার্শ্ববর্তী অন্য কোনো হাসপাতালে চিকিৎসা নেওয়ার অনুরোধ জানানো হয়। এরপর কথা কাটাকাটির জেরে শিশুটির বাবা চিকিৎসকের ওপর চড়াও হন। এক পর্যায়ে শিশুটির বাবা চিকিৎসকের কলার ধরেন এবং কিল-ঘুষি মারতে থাকেন। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ব্যক্তিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও খবর: