দেশজুড়ে

পাল্টাপাল্টি হামলার অভিযোগ দুই কাউন্সিলর প্রার্থীর

  জাগো কণ্ঠ ডেস্ক ১৯ মে ২০২৩ , ৪:৫৫ পূর্বাহ্ণ

সমর্থকদের ওপর হামলার পাল্টাপাল্টি অভিযোগে উত্তপ্ত হয়ে উঠেছে বরিশাল সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড। বর্তমান কাউন্সিলর এনামুল হক বাহার ও সাবেক কাউন্সিলর নোমান মল্লিক এই অভিযোগ করেছেন।

তাদের দাবি অনুসারে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। তবে হাসপাতালে ভর্তির কোনো খবর পাওয়া যায়নি।

গতকাল বিকেলে নগরীর ২৩ নং ওয়ার্ডে মল্লিক বাড়ির পোল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এনামুল হক বাহার বলেন, আজ নির্বাচন কমিশন অফিস থেকে বাসায় ফেরার পথে মল্লিক বাড়ির পোলের সামনে আমাদের গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালায় নোমান মল্লিকের সহযোগী সাথিল ও নবীন মল্লিকসহ ১৪/১৫ জন।

আমার সাথে থাকা রুবেল, আরিফ, শহিদ ও দোলনকে বেধড়ক মারধর করেন তারা। আামাদের চিৎকারে লোকজন জড়ো হলে পালিয়ে যায় হামলাকারীরা। হামলার ঘটনায় লিখিত অভিযোগ দেওয়ার কথা জানান এনামুল হক বাহার।

এদিকে নোমান মল্লিক পাল্টা অভিযোগ করেন, এনামুল হক বাহার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই আমাদের হুমকি দিয়ে আসছেন। আজ নির্বাচন কমিশনে আমার প্রার্থিতা বৈধ হওয়ার খবর শুনে আমার বাড়ির সামনে বসে বাহার ও তার লোকজন গালিগালাজ করে। এসময় আমার এক কর্মী একরাম গালি দিতে নিষেধ করায় তাকে বেধড়ক মারধর করেন। এ ঘটনায় থানায় মামলা করব।

বাহার ও নোমান দুজনেই ১২ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে ২৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী।

আরও খবর: