জাতীয়

চট্টগ্রামে মা-ছেলে নিহতের ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা

  জাগো কণ্ঠ ডেস্ক ২৬ এপ্রিল ২০২৩ , ১২:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের ওপর হামলায় মা-ছেলে নিহতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। 

বুধবার দুপুরে কর্ণফুলী থানায় নিহত হোসনে আরা বেগমের ছেলে জাফর আহমদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে মোট ১৫ জনের নাম উল্লেখ করা হয়েছে।

তারা হলেন- মো. মহসিন (৪০), মো. মোসলেম (৩৮), মো. মুরাদ (২৮), মোহাম্মদ টিপু (২২), মোহাম্মদ ইমরান (২০), আলতাজ বেগম (৬০), ছেনোয়ারা বেগম (৩৬), বাবুল মিয়া (৪০), মনোয়ারা বেগম (৪২),  জামাল আহমেদ (৪৫), আনার আহমদ (৩৫), মো. সাজ্জাদ (২২), খাইরুন নেছা সোমা (১৮), ডেইজি আক্তার (৩২) ও জেবু আক্তার (২৫)।

তাদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- আলতাজ বেগম (৬০), ছেনোয়ারা বেগম (৩৬), বাবুল মিয়া (৪০) ও খাইরুন নেছা সোমা (১৮)।

এর আগে গতকাল সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকায় দুই পক্ষের সংঘর্ষে হোসনে আরা বেগম (৪৫) ও তার ছেলে পারভেজ (২৩) নিহত হন। একই ঘটনায় হোসনে আরার দুই ছেলে মো. আরজ (২২) ও মো. সিফাত (১৫) গুরুতর আহত হন। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ  বলেন, জায়গা নিয়ে দুই পক্ষের বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছিল। আগেও কয়েকবার সংঘর্ষ হয়েছিল। সবশেষ মঙ্গলবার দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়। এ ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

আরও খবর: