ময়মনসিংহ

ডামুড্যা উপজেলা বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

  জাগোকন্ঠ ৮ এপ্রিল ২০২৩ , ১০:০২ অপরাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল। শনিবার (৮ এপ্রিল) ১৬ রমজান ডামুড্যা সিকদার বাড়ির আঙ্গিনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও সাবেক শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি জামাল শরীফ হিরু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মরহুম কে এম হেমায়েত উল্লাহ আওরঙ্গ জেব এর সহ ধর্মিণি বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ তাহমিনা খান আওরঙ্গ, শরীয়তপুর জেলা বিএনপির সিঃ সহ সভাপতি মাহবুব আলম তালুকদার,আব্দুল মান্নান, মাওলানা আবু জাফর, ইজাজুল ইসলাম মামুন,আসলাম মাঝি,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আমান উল্লাহ আমান, যুবনেতা মনির মাঝি,রুহুল আমিন ভুইঁয়া ও ডামুড্যা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান শওকত।

ডামুড্যা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান উজ্জ্বল সিকদার বক্তব্যে বলেন, সূচি অনুযায়ী দলীয় ব্যানার সহ আমন্ত্রিত নেতাকর্মীদের আলোচনার কথা থাকলে ও প্রশাসনিক নিষেধাজ্ঞার কারনে তা সম্ভব হয়নি। ক্ষমতাসীন দলের রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কৌশলগত আচরণের নিন্দা জানাচ্ছি। নানাবিধ প্রতিকূলতার মুখোমুখি দাড়িয়ে দূর দূরান্ত থেকে আসা নেতা কর্মীদের শতস্ফুর্ত উপস্থিতিতে আয়োজকদের পক্ষথেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আরো উপস্থিত ছিলেন, গোলাম রাব্বানী শিমলা সিকদার,এনাম মুন্সি, যুবনেতা আবিদ হাসান শাহিন মাদবর, আতাউর রহমান উকিল, আবির সিকদার, রিয়াজুল ইসলাম রিয়াদ মাদবর,মিজানুর রহমান মিজান খান,রাজিব সিকদার,দাদন খান,রবিন,মাহবুবুর রহমান বাবু বেপারী,সাবেক ছাত্রনেতা রাজিবুল আলম তুষার সিকদার, আমির হোসেন সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন থানা, উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীরা।

উক্ত অনুষ্ঠানে দোয়া মোনাজাত করেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাসলিম উদ্দিন আহমেদ।

আরও খবর: