ময়মনসিংহ

বঙ্গবাজারে আগুনে ঘটনায় ক্ষতিগ্রস্হ ব্যবসায়ীদের পাশে দাড়িয়েছেন স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা

  জাগোকন্ঠ ৫ এপ্রিল ২০২৩ , ৭:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বঙ্গবাজার অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ীদের পাশে থেকে উদ্ধারের কাজে সহযোগিতা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। মঙ্গলবার (৪ এপ্রিল) ভোরে আগুন লাগার শুরু থেকেই ব্যবসায়ীদের মালামাল উদ্ধার ও আগুন নিন্ত্রয়ণে আনার জন্য নিয়জিত বাহীনিরদের সহযোগিতা করেন নেতা কর্মীরা। এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য, ফায়ার সার্ভিসের কর্মী, দোকান মালিক ও কর্মচারী সহ ১৭ জন আহত হয়েছেন।

তাদের মধ্যে ১ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে  ৪ জন ঢাকা মেডিকেলের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের হাসপাতালে ভর্তি ও সুচিকিৎসা ব্যবস্হা করেন স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। সারাদিন তারা ব্যবসায়ী ও আগুন নিন্ত্রয়ণ আনার কাজে নিয়জিত বিভিন্ন সংস্হাকে সহযোগিতার করেন।

ওইদিন  বিকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সার্বিক নির্দেশনায় ক্ষতিগ্রস্হ ব্যবসায়ী ও উদ্ধার কাজে নিয়েজিত স্বজনদের, দোকান কর্মচারী এবং আগুন নিয়ন্ত্রণের কাজের আসা বিভিন্ন সংস্হাতাদের মধ্যে ইফতার সামগ্রী ও পানি বিতরন করেন। এর সার্বিক তত্বাবধানে ছিলেন, ঢাকা মহানগর দক্ষিনের কৃষি বিষয়ক সম্পাদক মিয়া মো. খালেদ রাজু। এ সময় আরও উপস্হিত ছিলেন, শাহবাগ থানার ও ২০ ওয়ার্ডের নেতৃবৃন্দ।

আরও খবর: