দেশজুড়ে

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাদরাসাশিক্ষক নিহত

  জাগো কণ্ঠ ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৪১ অপরাহ্ণ

রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে ছিটকে পড়ে মাহাদী হাসান (২৬) নামে এক মাদরাসাশিক্ষক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী হাবিবা খাতুন (২০)।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাদী হাসান যশোরের শার্শা থানার আমলা গ্রামের মাওলানা নজরুল ইসলাম হেলালীর ছেলে। তিনি ঢাকার এয়ারপোর্ট এলাকায় একটি হাফেজিয়া মাদরাসায় শিক্ষকতা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী ছুটিতে গ্রামের বাড়ি ফিরছিলেন। নিমতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যান তারা। এতে স্বামী-স্ত্রী মারাত্মক আহত হন। তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহাদী হাসানকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে মাহাদী হাসান ফরিদপুর হাসপাতালে মারা গেছেন এবং তার স্ত্রী আহত অবস্থায় ভর্তি রয়েছেন। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আরও খবর: