দেশজুড়ে

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার সার্বিক  নিরাপত্তায় র‌্যাব-১২

  জাগো কণ্ঠ ডেস্ক ৬ অক্টোবর ২০২২ , ৪:০৪ পূর্বাহ্ণ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা যেন নির্বিঘ্নে উদ্যাপন করতে পারে সে জন্য অধিনায়ক র‌্যাব-১২ জনাব মোঃ মারুফ হোসেন, পিপিএম(সেবা),অতিরিক্ত ডিআইজি স্যারের নির্দেশনায় র‌্যাব-১২ এর দায়িত্বপূর্ণ এলাকা সিরাজগঞ্জ,বগুড়া,কুষ্টিয়া,পাবনা,মেহেরপুর এবং টাঙ্গাইলের বিভিন্ন পূজামন্ডপের নিরাপত্তা, আইন শৃঙ্খলা পরিস্থিতি ও অপ্রীতিকর ঘটনা প্রতিরোধের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২’র সকল ক্যাম্পের নিজ নিজ দায়িত্বপূর্ণ এলাকায় নিয়মিত কার্যক্রম পরিচালনার পাশাপাশি সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা যেন নির্বিঘ্নে উদযাপন করতে পারে সে জন্য গোয়েন্দা নজরদারী এবং সার্বক্ষনিক টহলের মাধ্যমে অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব ও সার্বিক নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।

আরও খবর: