জাতীয়

৪ দিনের সফর শেষে ঢাকায় ফিরেছেন রাষ্ট্রপতি

  জাগোকন্ঠ ২৫ আগস্ট ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ

নিজ জেলা কিশোরগঞ্জের হাওরাঞ্চলের তিন উপজেলায় ৪ দিনের সফর শেষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সন্ধ্যায় ঢাকায় পৌঁছেছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে হেলিকপ্টারযোগে মিঠামইন ত্যাগ করেন রাষ্ট্রপতি। ঢাকা ফেরার আগে তিনি মিঠামইনে নবনির্মিত ডরমেটরি ভবন উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

এ সময় প্রথমে তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান রাষ্ট্রপতি। পরে তিনি বিদ্যালয়ের একাডেমিকসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইন উপজেলা পরিষদের নবনির্মিত ডরমেটরি ভবনের উদ্বোধন করেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ ঘোড়াওত্রা নদীর ওপর নির্মাণাধীন ব্রিজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ ছাড়া মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ঘুরে দেখেন রাষ্ট্রপতি।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব সংযুক্ত মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

বাদ আসর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনের কামালপুরে তার পিতা হাজী মো. তায়েব উদ্দিন এবং মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করেন। এ সময় তাদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজ জেলা কিশোরগঞ্জের হাওরাঞ্চলের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনায় চলমান কিছু উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করতে গত সোমবার (২২ আগস্ট) মিঠামইনে যান।

আরও খবর: