দেশজুড়ে

সিরাজগঞ্জে ট্রাকচাপায় নারী বাইকারসহ নিহত ২

  জাগো কণ্ঠ ডেস্ক ১৬ জুলাই ২০২৩ , ৭:৫৭ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার এলাকায় ট্রাকচাপায় এক নারী বাইকারসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৫ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামী ব্যাংক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার ধুনুট উপজেলার শ্যামগাতি এলাকার জহির রায়হানের মেয়ে কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও বাইকার ফাতেমা খাতুন জিম (১৮) ও একই এলাকার জাকির হোসেনের স্ত্রী খাদিজা বেগম (২৫)।

এলাকাবাসী ও রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামী ব্যাংক এলাকা থেকে থেকে মোটরসাইকেলযোগে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে খাদিজা বেগম ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেলে থাকা ফাতেমা খাতুন জিমকে চাপা দিয়ে ট্রাকটি উপজেলার ধানগড়া এলাকা পর্যন্ত নিয়ে গেলে সাধারণ জনতা নিহত শিক্ষার্থীসহ ট্রাকটিকে আটক করে। কিন্তু এ সময় ট্রাকচালক পালিয়ে যায়।

রায়গঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুটি মরদেহ ও আটকৃত ট্রাকটি হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কথা বলার জন্য হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবিরের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

আরও খবর: