অপরাধ

শরীয়তপুরে আল্লাহ ও নবীকে নিয়ে কটুক্তি করায় নিজ সন্তানকে ত্যাজ্যপুত্র ঘোষণা

  জাগোকন্ঠ ৬ অক্টোবর ২০২২ , ৫:৫২ অপরাহ্ণ

মাহাবুব তালুকদার:

মহান আল্লাহ ও তার প্রেরিত রাসুল মোসলমানদের কলিজার টুকরো হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি কারী না’স্তি’ক রাজিব মুন্সিকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছে তারই পিতা সেলিম মুন্সি।

শুধু তাই নয়, সেলিম মুন্সি তার সকল স্থাবর এবং অস্থাবর সম্পত্তি থেকে বঞ্চিত করেছেন। এখন থেকে রাজিব মুন্সির সাথে তার কোন সম্পর্ক নেই।

৬ অক্টোবর বৃহস্পতিবার সকালে বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয়ে গিয়ে সেলিম মুন্সি নিজেই এই ঘোষণা দিয়েছেন।

জানা যায়, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের সিংগাইরা গ্রামের বাসিন্দা সেলিম মুন্সির ছোট ছেলে রাজিব মুন্সি বর্তমানে জার্মানীতে অবস্থান করছেন। তিনি সেখান থেকে মহান আল্লাহ ও তার প্রেরিত রাসুল এবং মোসলমানদের কলিজার টুকরো হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। এই গালি গালাজের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। যা ধর্মপ্রাণ মুসলমানদের মনে আঘাত হেনেছে। যার প্রেক্ষিতে সারা দেশের ন্যায় শরীয়তপুরেও প্রতিবাদের ঝড় বইছে। তারই ধারাবাহিকতায় সেলিম মুন্সি তার ছোট ছেলে রাজিব মুন্সিকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছেন। সেই সাথে সেলিম মুন্সি তার সকল সম্পত্তি থেকে তাকে বঞ্চিত করেছেন।

এ ব্যাপারে সেলিম মুন্সি বলেন, আমার ছোট ছেলে রাজিব মুন্সি দীর্ঘদিন যাবৎ বিপদগামী ছিলো। আমরা বার বার তাকে শোধরানোর চেষ্টা করেছি। কিন্তু সে শোধরায়নি। গত কাল আল্লাহ এবং তার রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তি করেছে। তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। যা আমাদের মনে আঘাত দিয়েছে। যে সন্তান আল্লাহ এবং তার রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তি করতে পারে, তার সাথে আমার কোন সম্পর্ক নেই। আজ থেকে সে আমার সন্তান নয়। তার সাথে আমার কোন সম্পর্ক নেই। তাই আমি তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছি এবং আমার সকল সম্পত্তি থেকে তাকে বঞ্চিত করেছি।

আরও খবর: