দেশজুড়ে

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামী ২টি এলজি ও ২০ রাউন্ড গুলিসহ গ্রেফতার

  জাগোকন্ঠ ২৬ অক্টোবর ২০২৩ , ৬:১৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার এজারহারভুক্ত আসামী মো: ইউসুফ ভূঁইয়া (২৫) পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে হত্যা, মাদক,অস্ত্রসহ ৭ টি মামলা রয়েছে।

তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে। ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ তার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই সব তথ্য জানান। ইউসুফ একই ইউনিয়নের কাশিপুর গ্রামের মো: বদিউজ্জামানের পুত্র।

পুলিশ সুপার আরও বলেন, আগামী ৫ জানুয়ারী লক্ষ্মীপুর সদর ৩ আসনের সংসদীয় উপনির্বাচন। সেই লক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে। আজ ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) ভোরে গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বশিকপুর ইউনিয়নের যুবলীগ আলাউদ্দিন হত্যা মামলার ৩নং এজাহারভুক্ত আসামী ইউসুফ কে ২টি এলজি, ২০ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে খুনসহ ৭টি মামলা রয়েছে।
নতুন করে অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করে। আদালতে হাজির করে আসামী কে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে। যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত ২৫ আসামী মধ্যে এ পর্যন্ত পুলিশ ২৩ জনকে গ্রেফতার করেছে।  ১ এবং ২ আসামী কে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি তাদের ও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এবি সিদ্দিক,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা,ডিআইওয়ান আজিজুর রহমান মিয়া, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি সাহাদাত হোসেন টিটু উপস্থিত ছিলেন।

আরও খবর: